রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পুষ্টি সপ্তাহ উপলক্ষে নড়াইলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

পুষ্টি সপ্তাহ উপলক্ষে নড়াইলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
ফরহাদ খান, নড়াইলজাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী দিনে নড়াইলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ও সিভিল সার্জন অফিসের অর্থায়নে মঙ্গলবার (১৩ জুন) দুপুরে সিএস অফিস সম্মেলন কক্ষে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিভিল সার্জন ডাক্তার সাজেদা বেগম পলিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

এ সময় আরো উপস্থিত ছিলেন-জেলা শিক্ষা অফিসার হায়দার আলী, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, আনসার ও  ভিডিপি কার্যালয় নড়াইল জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাস, জেলা তথ্য অফিসার ইব্রাহিম আল মামুন, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাক্তার সুব্রত হালদার, ডাক্তার শুভাশিস বিশ্বাস, ডাক্তার আসিফ আকবর, ডাক্তার অনিন্দিতা ঘোষ, নাজমুল ইসলামসহ সরকারি-বেসরকারি পর্যায়ের কর্মকর্তারা।

‘মজবুত হলে পুষ্টির ভিত স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত’-এ স্লোগানে গত ৭ থেকে ১৩ জুন জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত হয়েছে। এ উপলক্ষে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাঙ্কন, কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা ছাড়াও বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমাপনী দিনে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। তবে শিক্ষার্থীরা অর্ধবার্ষিক পরীক্ষায় অংশগ্রহণ করায় তাদের পক্ষ থেকে শিক্ষকরা পুরস্কার গ্রহণ করেন। #

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন