বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ডোমারে কর্মজীবনের ইতি টানলেন প্রধান শিক্ষক রবিউল আলম

ডোমারে কর্মজীবনের ইতি টানলেন প্রধান শিক্ষক রবিউল আলম

রবিউল হক, ডোমার ( নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর ঐতিহ্যবাহী শতবর্ষী শিক্ষাপ্রতিষ্ঠান ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক থেকে অবসর গ্রহণ করলেন মোঃ রবিউল আলম। বিদায়বেলায় চোখের জলে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি।

বৃহস্পতিবার (২৯শে আগস্ট) সকালে বিদ্যালয়ের প্রাত্যহিক সমাবেশে ছাত্রদের উদ্দেশ্যে বিদায়ী বক্তব্য রাখেন, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রবিউল আলম। এসময় তিনি কান্না জড়িত কণ্ঠে ছাত্রদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা সহ তার কর্মজীবনের সকল ভুল-ত্রুটির জন্য ক্ষমা প্রার্থনা করেন।

এসময় ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন, সিনিয়র সহকারী শিক্ষক মোঃ হারুন অর রশীদ প্রমুখ সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী সহ ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদায়ী বক্তব্যে প্রধান শিক্ষক মোঃ রবিউল আলম তার কর্মজীবনের স্মৃতিচারণ সহ ছাত্র-শিক্ষকদের মঙ্গল ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। এছাড়া বিদায়ের কথা বলার সময় তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন। কান্না জড়িত কণ্ঠে বিদায়ী শুভেচ্ছা জানান তিনি।

পরে, তার বর্ণাঢ্য কর্মজীবনের জন্য ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের স্কাউট দল সালাম প্রদান সহ উপহার সামগ্রী হস্তান্তর করে। এছাড়া তার অবসর কালীন জীবনের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য, মোঃ রবিউল আলম ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হিসেবে ১৯৯০ সালের ১লা জুলাই যোগদান করেন। পরবর্তীতে ২০০৯ সালের ২৫শে মার্চ প্রধান শিক্ষকের দায়িত্বভার গ্রহণ করেন। তিনি এই বিদ্যালয়েরই এসএসসি-১৯৮০ ব্যাচের ছাত্র ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন