রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

পিরোজপুরের মঠবাড়িয়ায় আসামী ছিনতাইয়ের ঘটনায় ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাকজিন, ১২ রাউন্ড গুলি ও ২টি ধারালো দেশীয় অস্ত্র সহ ১১ জন গ্রেফতার করেছে পুলিশ

পিরোজপুরের মঠবাড়িয়ায় আসামী ছিনতাইয়ের ঘটনায় ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাকজিন, ১২ রাউন্ড গুলি ও ২টি ধারালো দেশীয় অস্ত্র সহ ১১ জন গ্রেফতার করেছে পুলিশ
পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় আসামী ছিনতাইয়ের ঘটনায় ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি ও ২টি ধারালো দেশী অস্ত্র সহ ১১ জন গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার গভীর রাতে ২৭ জনকে নামিয় এবং আরো ২০ থেকে ২৫ জনকে অজ্ঞাত আসামী করে মামলায় মঠবাড়িয়া উপজেলা পরিষদ চত্তর থেকে অভিজান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানান পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান।

প্রধান অভিযুক্ত ফল সোহেল (৩৫) মঠবাড়িয়া উপজেলার পাতাকাটা এলাকার চাঁন মিয়ার ছেলে এবং রেজওয়ার পৌর শহরের বাসিন্দা।

এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান জানান, গত ০৬ নভেম্বর রাতে ১৭টি মামলার আসামী কিশোর গ্যাং নেতা সোহেল ওরফে ফল সোহেলকে গ্রেফতার করে মঠবাড়িয়া থানায় নিয়ে আসার সময়ে পৌরসভার সামনে কিশোর গ্যাং এর ২০ থেকে ২৫ জন সহযোগী পুলিশের উপরে হামলা চালিয়ে সোহেলকে ছিনিয়ে নেয়। আজ বুধবার ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে মঠবাড়িয়া উপজেলা পরিষদ চত্তর থেকে কিশোর গ্যাং নেতা ফল সোহেল এর থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি এবং রেজওয়ান এর থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৮ রাউন্ড গুলি, ২টি ধারালো দেশী অস্ত্র উদ্ধার করা হয়। এসময় মঠবাড়িয়া উপজেলা পরিষদ চত্তর ও পৌর শহরের বিভিন্ন এলাকা থেকে চিহ্নিত মোট ১১ জন আসামীকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান জানান, এ ঘটনায় এস আই কুদ্দুস বাদী হয়ে মঠবাড়িয়া থানায় পুলিশের উপরে আক্রান্ত ও অস্ত্র আইনে পৃথক পৃথক মামলা রুজু হয়েছে। ১১ জন আসামীকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা আব্যহত আছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন