রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

মানবিক সেই শিক্ষকের পাশে মৌলভীবাজারের পুলিশ সুপার

মানবিক সেই শিক্ষকের পাশে মৌলভীবাজারের পুলিশ সুপার

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের এক মানবিক শিক্ষকের পাশে দাঁড়িয়েছেন জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান।
বৃহস্পতিবার সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মানবিক শিক্ষক ফজলু মিয়াকে খাদ্যস্মগ্রী উপহার দেন পুলিশ সুপার মো. মনজুর রহমান।
জানা যায়, দুই টাকার শিক্ষক শীর্ষক একটি প্রতিবেদনের মাধ্যমে শিক্ষক ফজলু মিয়ার দরিদ্রতার বিষয়টি পুলিশ সুপারের নজরে আসে। পরে পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার) সেই শিক্ষক সম্পর্কে স্থানীয় ওসি এবং সংবাদকর্মীদের মাধ্যমে খোঁজখবর নেন। খোঁজখবর নিয়ে তিনি মানবিক শিক্ষক ফজলু মিয়ার পাশে দাড়ানোর ইচ্ছা পোষন করেন। পরে পুলিশ সুপারের আমন্ত্রণে সেই শিক্ষক পুলিশ সুপারের কার্যালয়ে আসেন। তখন পুলিশ সুপার শিক্ষক ফজলু মিয়ার সাথে কুশলাদি বিনিময় করেন এবং জেলা পুলিশের পক্ষ থেকে তাকে কিছু নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী উপহার হিসেবে তুলে দেন।
পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার) বলেন, “শিক্ষক ফজলু মিয়া সম্পর্কে পত্রিকায় পড়ে আমরা তার সম্পর্কে খোঁজ খবর নিয়েছি। সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সন্তানদের মাত্র দুই টাকার বিনিময়ে পড়াতেন তিনি। যার ফলে এলাকার সবার কাছে তিনি দুই টাকার শিক্ষক হিসেবে পরিচিত পান। তবে বর্তমানে অভাবের কারণে তার মানবেতর জীবনযাপনের কথা জানতে পেরে আমার মনে হয়েছে তার মত মানবিক একজন শিক্ষকের পাশে দাড়ানো উচিত। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়, দেশ টিভির জেলা প্রতিনিধি সালেহ আহমেদ কুটি, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হোসাইন আহমেদ প্রমুখ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন