বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

লালপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ সরকারের স্মরণ সভা ও দোয়া মাহফিল

লালপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ সরকারের স্মরণ সভা ও দোয়া মাহফিল

 

নাটোর প্রতিনিধি
নাটোর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রউফ সরকারের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১১ মে) দুপুরে লালপুর উপজেলার ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের আয়োজনে কলেজ প্রাঙ্গনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
নাটোর রাণী ভবানী সরকারী কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ (ভাইস প্রিন্সিপাল) দিলিপ কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রাকিব হোসেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড় বিষয়ক সম্পাদক মুস্তাফিজুল আলম, ওয়ালিয়া বাজার কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক আক্তারুজ্জামান, আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন সরদার, নর্থ বেঙ্গল সুগার মিলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ইকবল আমিন, ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ ইদ্রিস আলী মোল্লা প্রমুখ। এছাড়াও প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ সরকারের স্মৃতিচারণ শেষে তার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
উল্লেখ্য, গত শুক্রবার (৫ মে) সকাল সাড়ে ৭টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ সরকার। মৃত্যুর আগ পর্যন্ত ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পাল করেছেন তিনি। এছাড়াও তিনি নর্থ বেঙ্গল সুগার মিলস লিমিটেডে অবসরপ্রাপ্ত রসায়নবিদ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সঙ্গে সমপৃক্ত ছিলেন। আব্দুর রউফ সরকার লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের মরহুম রুস্তুম আলী সরকারের প্রথম পুত্র। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন