রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

তজুমদ্দিনে ২৫০ গ্রাম গাঁজাসহ পুলিশের হাতে আটক একজন

তজুমদ্দিনে ২৫০ গ্রাম গাঁজাসহ পুলিশের হাতে আটক একজন

সেলিম রেজা,তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি।।
ভোলার তজুমদ্দিনে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামীকে আটক করেছে পুলিশ। আটক রিপন (৪০) উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কবিরাজ বাড়ির নসু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরনের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।
থানা সুত্রে জানা যায়, এসআই রাশেদুল ইসলাম সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৫টার দিকে তার বসত বাড়িতে অভিযান চালিয়ে রিপনকে আটক করে। এসময় তার কাছে রক্ষিত ২শত ৫০ গ্রাম অবৈধ মাদক দ্রব্য (গাঁজা) উদ্ধার করা হয়।
এই ঘটনায় তজুমদ্দিন থানায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে আইনগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

এস আই রাসেদুল জানান, আটক রিপন ২০২২ সালের তজুমদ্দিন থানার একটি মাদক মামলার আসামী। ওই মামলায় জামিন নিয়ে সে পুনরায় গাঁজা বিক্রি করতো বলে পুলিশে কাছে তথ্য ছিলো। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ জানান, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে নিয়মিত মাদক নিয়ন্ত্রণে তজুমদ্দিন থানা পুলিশের অভিযান চলছে। আটক মুরাদ শম্ভুপুর এলাকার চিহ্নিত মাদক কারবারী। তার সাথে মাদক কেনা বেচার সাথে জড়িতদের বিরুদ্ধে খোঁজ খবর নেয়া হচ্ছে। প্রমান পেলে তাদের বিরুদ্ধেও আইনী ব্যবস্থা নেয়া হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন