মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

রানিরবন্দর কংগ্রেস  মাদ্রাসা  নব নির্মিত ৪ তলা ভবন উদ্বোধন

রানিরবন্দর কংগ্রেস  মাদ্রাসা  নব নির্মিত ৪ তলা ভবন উদ্বোধন
জাফর ইকবাল চিরিরবন্দর :
“শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ”, এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুর চিরিরবন্দর উপজেলার রানিরবন্দর দারুল ইসলাম আলিম  মাদ্রাসার ৪তলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন সম্পন্ন হয়েছে।
রবিবার (১২ নভেম্বর) সকাল ১০.০০ ঘটিকায় আলহাজ্ব সেকেন্দার  আলী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও বর্তমান অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহামুদ আলী এমপি।
এসময় প্রধান অতিথি বলেন, “ভবন দিয়েছি শিক্ষার মান বাড়াতে হবে। শিক্ষার মান না বাড়লে দেশ ও জাতির উন্নতি হবেনা। সেদিকে লক্ষ্য রেখে শিক্ষকদেরকে গুরুত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে”।
তিনি আরো বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে এ দেশ এগিয়ে যাচ্ছে। তিনি এ দেশকে সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলেছেন। এখন ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে গড়ে তোলার কাজ চলছে। এ জন্যই আজকের ছাত্র সমাজকে দক্ষ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে”।
উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য দেশি-বিদেশি ষড়যন্ত্র অব্যাহত রয়েছে, সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু সুনীল কুমার সাহা, সাধারণ সম্পাদক আব্দুল আলিম সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু, খানসামা উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিউল আযম চৌধুরী লায়ন ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চিরিরবন্দর উপজেলা বি আরডিবির চেয়ারম্যান মো: আজিম উদ্দিন গোলাপ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন: সাধারণ সম্পাদক আবু হান্নান মোহাম্মদ সাদেক ছোটন, সাংগঠনিক সম্পাদক মো: জাকির হোসেন দুলু , সহযোগী ও অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ এবং মাদ্রাসার সকল শিক্ষকবৃন্দ, শিক্ষাথীগণ উপস্থিত ছিলেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন