বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

হাকিমপুরে শুরু হয়েছে পুলিশিং কার্যক্রম

হাকিমপুরে শুরু হয়েছে পুলিশিং কার্যক্রম

হিলি( দিনাজপুর) প্রতিনিধিঃ
হাকিমপুর থানায় সীমিত পরিসরে কার্যক্রম শুরু করেছে পুলিশ। শনিবার (১০ আগস্ট) দুপুর থেকে পুলিশ সদস্যদের থানায় অভ্যন্তরীণ কাজ করতে দেখা যায়। তবে পুলিশ এখনও বাইরে টহল কার্যক্রম শুরু করেনি। আর  থানায় নিরাপত্তা জোরদার করতে বিজিবি সদস্যরা সহযোগিতা  করছেন।

বিকেল টার দিকে হাকিমপুর  থানা পরিদর্শন করেন জয়পুরহাট ২০ ব্যাটালিয়নের  অধিনায়ক লেঃ কর্নেল  নাহিদ নেওয়াজ । এসময় উপজেলা নির্বাহী অফিসার অমিত রায়  ও হাকিমপুর থানার ওসি  দুলাল হোসেন এবং তদন্ত ওসি জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

হাকিমপুর  থানা পুলিশের ওসি মোঃ দুলাল হোসেন  বলেন,  আমরা থানায় কার্যক্রম শুরু করেছি। তবে সব কার্যক্রম আমাদের অভ্যন্তরীণ।’

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার অমিত রায় বলেন  হাকিমপুরে বিজিবি  টহল হচ্ছে। হাকিমপুর  থানায় বিজিবির  সিও মহোদয় উপস্থিত হয়েছেন এটি একটি ইতিবাচক বার্তা দিবে। সবার মাঝে সাহস সঞ্চার  করবে। আগামীতে আমাদের মাঝে নিরাপত্তাই  হবে আমাদের  চাওয়া এবং আগামী আকাঙ্ক্ষা ।

লেফটেন্যান্ট কর্নেল নাহিদ নেওয়াজ অধিনায়ক ২০ ব্যাটেলিয়ান বিজিবি বলেন বর্তমান পরিস্থিতিতে অন্তর্বর্তীকালীন সরকার গঠন করা হয়েছে যাতে বেসামরিক প্রশাসন ভালোভাবে থাকে দারুন ধারাবাহিকতায়  হাকিমপুর  থানার পুলিশ প্রশাসনকে সার্বিকভাবে সহযোগিতা করছেন পেটলিং এর মাধ্যমে। সহায়তা করছেন দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য পুলিশ প্রশাসনের যথেষ্ট ভূমিকা থাকে।  চলমান পরিস্থিতিতে জনসাধারণের মাঝে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমরা তাদের  সাথে কাজ করছি দেশের অন্যান্য স্থানে সেনাবাহিনী মোতায়েন আছে এখানে  সীমান্ত  খুব নিকটে থাকায় বিজিবি সর্বদা সহযোগিতায় নিয়োজিত আছে। তিনি বলেন আমি  আশা করি এখানকার জনগণ প্রতিহিংসা ভুলে গিয়ে আমাদের সকলের স্বার্থে দেশকে এগিয়ে যাওয়ার স্বার্থে সকলে মিলে কাঁধে কাঁধ মিলিয়ে  দেশটাকে সামনে এগিয়ে নিতে পারি। আমাদের সকলের  উন্নয়নের জন্য এলাকার উন্নয়নের জন্য  বেসামরিক প্রশাসনের সার্বিক কাজগুলোকে স্বাভাবিক পর্যায়ে আনার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন