রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

হিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের লিটন সভাপতি চলন্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

হিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের লিটন সভাপতি চলন্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

 

হিলি (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের হাকিমপুরের হিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনে আবারও সভাপতি আব্দুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত নির্বাচিত হয়েছেন।

শনিবার (১১ মে) দুপুরে হিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন কার্যালয়ে সভাপতি আব্দুর রহমান লিটনের সভাপতিত্বে ৩১তম বার্ষিক সাধারণ অধিবেশনে সভাপতি/সা: সম্পাদক পদে নির্বাচন ঘোষণা করলে সভাপতি প্রার্থী মো: আব্দুর রহমান লিটন ও ফেরদৌস রহমান এবং সা: সম্পাদক প্রার্থী মো: জামিল হোসেন চলন্ত, মো: জাবেদ হোসেন রাসেল ও মো: মোস্তাফিজুর রহমান (মোস্তাক) প্রতিদ্বন্দ্বীতা করার সিদ্ধান্ত গ্রহণ করেন। পরবর্তীতে সাধারণ সদস্যরা পূর্বের সভাপতি/সম্পাদক কে পুন:রায় দায়িত্ব নেওয়ার দাবী জানালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তাদের প্রস্তাব প্রত্যাহার করে নেন। সকলের সন্মতিক্রমে আব্দুর রহমান লিটনকে সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্তকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যনিবার্হী কমিটি গঠন করা হয়।

নবনির্বাচিত কমিটির অন্যান্য পদে যারা মনোনীত হয়েছেন, সহ-সভাপতি আব্দুল আজিজ, সহ-সভাপতি শাহিনুর রেজা শাহিন, সহ-সভাপতি সৈয়দ মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি মশফিকুর রহমান চৌধুরী,

সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত, যু্গ্ম সাধাদণ সম্পাদক জাবেদ হোসেন রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক সুশান্ত কুমার দাস,

সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম সুইট, কাস্টমস ও বন্দর বিষয়ক সম্পাদক রেজাউল করিম, কোষাধ্যক্ষ আহসান চৌধুরী শাহিন, ক্রিড়া সম্পাদক রেজা আহমেদ বিপুল, সমাজসেবা সম্পাদক একরামুল মল্লিক রানা, প্রচার সম্পাদক এনামুল হক খান, তথ্য সম্পাদক মমিনুল হক, সাংস্কৃতিক সম্পাদক হুসনে আরা ফেন্সী, মহিলা সম্পাদিকা আক্তার জাহান, দপ্তর সম্পাদক
খলিলুর রহমান বাবুল, কার্যকরী সদস্য যথাক্রমে, হারুনুর রশিদ, কমলেশ চক্রবর্তী, আবু তরাফ, হাফিজুর রহমান, মানিক মিয়া, আব্দুল মান্নান, ডিএম আলমগীর হোসেন, জাকির হোসেন ও ছারোওয়ার হোসেন জনি।

সাধারণ সভায় উপস্থিত ছিলেন হাকিমপুর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কামাল হোসেন রাজ, ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন, হাকিমপুর থানার ওসি মো. দুলাল হোসেন সহ আরও অনেকে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন