রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কাপাসিয়ায় বাবার করা মামলায় মাদকাসক্ত ছেলে গ্রেফতার

কাপাসিয়ায় বাবার করা মামলায় মাদকাসক্ত ছেলে গ্রেফতার

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : নেশার টাকা না পেয়ে নিজ বাড়ীতে আগুন জ্বালিয়ে বাড়ী পুড়ে ফেলার ঘটনায় গাজীপুরের কাপাসিয়ায় বাবার দেওয়া মামলায় মাদকাসক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আাসামীর নাম কামরুজ্জামান(২৫)। সে কাপাসিয়া উপজেলার সূর্য্যনারায়নপুর দক্ষিণ পাড়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা নাজিমুদ্দিন খাঁনের ছেলে।

শনিবার দুপুর ১টায় কাপাসিয়া থানার ওসি মো. আবু  বকর মিয়া  সাংবাদিকদের  তথ্য জানান।

তিনি বলেন, আসামীর পিতা বীর মুক্তিযোদ্ধা নাজিমুদ্দিন খাঁন তার ছেলের বিরুদ্ধে মামলা দায়েরের পর গতরাতে থানার এস আই উজ্জল হোসেন মল্লিক তার ছেলেকে গ্রেফতার করে। আইনগত প্রক্রিয়া সম্পন্না করে তাকে আদালতে পাঠানো হবে।

গত বৃহস্পতিবার দুপুরে কাপাসিয়া থানার সূর্য্যনারায়নপুর দক্ষিণ পাড়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা নাজিমুদ্দিন খাঁনের বাড়িতে তার ছেলে কামরুজ্জামান(২৫) অগ্নিসংযোগ করে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া সাংবাদিকদের বলেন, ওই দিন অগ্নিসংযোগের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো।

বীর মুক্তিযোদ্ধা নাজিমুদ্দিন খাঁনের বরাত দিয়ে ওসি বলেন, ‘কামরুজ্জামান বিভিন্ন ভাবে তার বাবাকে নেশার জন্য টাকার দিতে চাপ দিচ্ছিল। তার বাবা আমার কাছে সহযোগিতাও চেয়েছেন। ছেলেটি মাদকের টাকা না দেওয়ায় নিজেদের বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে।’

প্রতিবেশীরা জানায়, ছয় মাস আগে ছেলে কামরুজ্জামানকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে দিয়েছিলেন বাবা নাজিমুদ্দিন।

কাপাসিয়া ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার শাহজাহান সাংবাদিকদের জানান, ওই বাড়ির ৫টি কক্ষের সব আসবাবপত্র  আগুনে পুড়ে গেছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন