রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

৫ বছর পর শ্বশুরবাড়ি পীরগঞ্জে আসছেন প্রধানমন্ত্রী

৫ বছর পর শ্বশুরবাড়ি পীরগঞ্জে আসছেন প্রধানমন্ত্রী

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে অংশ নিতে মঙ্গলবার রংপুর সফরে আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এই সফরে পীরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলায় দুটি নির্বাচনি সভায় বক্তৃতা করবেন তিনি। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে উৎসবের আমেজ দেখা দিয়েছে। উজ্জীবিত হয়ে উঠেছেন নেতাকর্মীরা। প্রশাসনের প থেকে প্রধানমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা জোরদারের পদপে নেওয়া হয়েছে।
প্রধানমন্ত্রীর রংপুর সফরে আসার বিষয়টি রোববার দুপুরে নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক একেএম শায়াদত হোসেন বকুল। তিনি জানান, দলীয় ফোরাম থেকে প্রধানমন্ত্রীর রংপুরে আসার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
তিনি আরোও জানান, মঙ্গলবার সকালে সৈয়দপুর থেকে তিনি সড়ক পথে পীরগঞ্জের ফতেহপুর জয় সদনের উদ্দেশে রওয়ানা দেবেন। শ্বশুরবাড়ি ফতেহপুর জয় সদনে পৌঁছে আন্তর্জাতিক খ্যাতিমান পরমাণু ও পদার্থ বিজ্ঞানী স্বামী প্রয়াত ড. এমএ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করবেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করবেন। পরে জয় সদনে দুপুরের খাবার খাবেন। এরপর সেখানেই বিশ্রাম নেবেন প্রধানমন্ত্রী। পরে দুপুরে ২ টায় পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে নৌকার প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরীর নির্বাচনি সভায় বত্তৃতা করবেন। এরপর তিনি সড়ক পথে তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে রংপুর-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একেএম আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনি পথসভা বত্তৃতা করবেন। সৈয়দপুর হয়ে বিমানযোগে ঢাকায় ফিরবেন। তিনি দীর্ঘ ৫ বছর পর শ্বশুরবাড়ি এলাকা পীরগঞ্জ সফরে আসছেন।
রংপুর-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. শিরিন শারমিন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী পীরগঞ্জের বধুমাতা পীরগঞ্জে আসছেন। আমরা সর্বোচ্চ প্রস্তুতি নিচ্ছি। আশা করছি বিপুল লোকসমাগম হবে।
জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী মঙ্গলবার রংপুরে আসবেন। আসন্ন নির্বাচনকে ঘিরে তার এ সফর। ওই দিন পীরগঞ্জে একটি নির্বাচনি জনসভায় যোগ দেবেন তিনি। প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে দলীয়ভাবে প্রস্তুত আমরা।’
তার আগমনকে ঘিরে নেতাকর্মীরা উজ্জীবিত। সাধারণ ভোটারদের মধ্যে উচ্ছ্বাস ও উদ্দীপনা বিরাজ করছে।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নিয়েছে জেলা ও মহানগর আওয়ামী লীগ। এরই মধ্যে শুরু হয়েছে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে ব্যানার, ফেস্টুনসহ তোরণ নির্মাণের কাজ। দলীয় নেতাকর্মীসহ ভোটারদের মধ্যে উৎসবের আমেজ তৈরি হয়েছে। নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন