বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আদমদীঘিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

আদমদীঘিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘিতে গলায় ফাঁস দিয়ে মোহাম্মদ সাইফ (২৩) নামের এক যুবক আত্মহত্যা করেছে।
গত বুধবার রাত ১১ টায় সান্তাহার পৌর শহরের রথবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত সাইফ উপজেলার সান্তাহার ইউনিয়নের কাশিমেলা প্রসাদখালী গ্রামের মৃত অনুকূলচন্দ্র হাওলাদারের ছেলে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা মামলা হয়েছে।
নিহতের বড় ভাই আব্দুল্লাহ আল আবরার জানান গত দুই বছর আগে আমরা দুই ভাই সনাতন ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ করি। এরপর নিজ গ্রামের বাড়ি কাশিমিলা প্রসাদ খালি থেকে সান্তাহার শহরে চলে আসি। আমার ছোট ভাই সাইফ সান্তাহার হার্ভে স্কুল এলাকার আবুল কালাম আজাদের মেয়ে তিশার সঙ্গে প্রেম করে তারা বিয়ে করে। কিন্তু কয়েক মাস ধরে বনিবনা হচ্ছিল না স্বামী-স্ত্রী মধ্যে। সংসারে ছোটখাটো বিষয়ে অশান্তি লেগেই থাকতো। গত বুধবার দুপুরে তাদের ১৫ মাস বয়সি সন্তানকে খাওনা নিয়ে অশান্তি শুরু হয় । রাগ করে বাড়ি থেকে বেড়ে যায় সাইফ। পরে রাত সাড়ে আটটায় বাসায় এসে তার সন্তানকে নিয়ে বাড়ির বাহিরে ঘুরতে গেলে তাদের মধ্যে আবারো ঝামেলা শুরু হয়। পরে স্ত্রীর উপর অভিমান করে পাশে একটি ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে রাখে এরপর অনেক ডাকাডাকির পর সাড়া না দিলে এক পর্যায়ে দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে দেখা যায় সেলিং ফ্যান ঝুলানো রডের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। পরে সেখান থেকে তাকে নিচে নামিয়ে দেখা যায় সে মারা গেছে।
আদমদীকে থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে এটা আত্মহত্যা। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।ময়নাতন্ত্রের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন