রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দিনাজপুর-৬ আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে দিওড় ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে উঠান বৈঠক 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দিনাজপুর-৬ আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে দিওড় ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে উঠান বৈঠক 

এন,এম,সজীব:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে,দিনাজপুর- ৬ আসনের হ্যাট্রিক নৌকা প্রতীক মনোনয়ন প্রাপ্তি এমপি শিবলী সাদিক এর নৌকা প্রতীক বিজয়ের লক্ষে চার নম্বর দিওড় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে উঠান বৈঠক  অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড দিওড়-শৌলা বটতলীবাজার এবং ৮ নম্বর ওয়ার্ড বিজুল বাজারে সর্বস্তরের মানুষের সঙ্গে উঠান বৈঠক কে উপস্থিত থেকে আগামী ৭ জানুয়ারী নৌকার বিজয় সুনিশ্চিত করতে নির্বাচনমুখী গঠন মুলক বক্তব্য দেন।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,বিরামপুর উপজেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল মাহমুদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম রাব্বানী মাষ্টার,বেপারীটোলা হাইস্কুলের প্রধান শিক্ষক আবদুল কাফি মন্ডল, নৌকা সমর্থক শফি মন্ডল,মোজাহার মন্ডলসহ উপস্থিত অনেকেই।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মুক্তার হোসেন,আমিনুর ইসলাম,আকরামুল হক,বিভিন্ন স্তরের দলীয় নেতাকর্মীবৃন্দ, মুক্তিযোদ্ধা,ও স্থানীয় সম্মানিত ব্যক্তি বর্গ প্রমুখ।

উক্ত অনুষ্ঠান শেষে এমপি শিবলী সাদিক মহােদয়ের জন্য দোয়া চান এবং নৌকা মার্কায় একটি করে ভোট চেয়ে  চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল উপস্থিত সকলকে মিষ্টি মুখ করান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন