শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কমলগঞ্জে ভোক্তার অভিযানে ৪ প্রতিষ্টানকে জরিমানা

কমলগঞ্জে ভোক্তার অভিযানে ৪ প্রতিষ্টানকে জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ৪ প্রতিষ্টানকে ভোক্তা আইনে জরিমানা করা হয়েছে।
সোমবার (১৭ জুলাই) ভোক্তা অধিকার সংরক্ষণ মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম এর নেতৃত্বে জেলার কমলগঞ্জ উপজেলায় সচেতনতামুলক কার্যক্রম পরিচালিত হয়।
এসময় উপজেলার শমসেরনগর বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী, ফলের দোকান, প্রসাধনীর দোকানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। উক্ত তদারকি অভিযানে দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ প্রসাধণী পণ্য বিক্রয় করা, নিষিদ্ধ ঘোষিত প্রসাধনী বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে শমসেরনগর বাজারে অবস্থিত শাপলা ট্রেডার্সকে ৫ হাজার টাকা, বিসমিল্লাহ ফল ভান্ডারকে ১ হাজার টাকার, ভাই ভাই ফলের দোকানকে ১ হাজার টাকা, দাশ বাণিজ্যালয়কে ২ হাজার টাকা সহ ৪টি প্রতিষ্টানকে মোট ৯ হাজার টাকা জরিমানা করা হয়। নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে বলে জানান সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন