শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

রেড ডট ডিজাইন অ্যাওয়ার্ড পেল ইনফিনিক্স

রেড ডট ডিজাইন অ্যাওয়ার্ড পেল ইনফিনিক্স

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : জার্মানির এসেনে সম্মানজনক রেড ডট ডিজাইন অ্যাওয়ার্ড ২০২৩ জিতেছে প্রযুক্তি ব্র্যান্ড ইনফিনিক্স। ব্র্যান্ড ও কমিউনিকেশন ডিজাইন ক্যাটাগরিতে উদ্ভাবনী ডিসপ্লের জন্য এই পুরস্কার জিতেছে প্রতিষ্ঠানটি। আন্তর্জাতিক ব্র্যান্ডিং প্রতিষ্ঠান মুবিয়েন ব্র্যান্ডসের সাথে মিলে এই ডিসপ্লে তৈরি করেছে ইনফিনিক্স।

বর্তমানের জেন-জি তরুণদের পছন্দকে গুরুত্ব দিতে ২০২২ সালে ব্র্যান্ড ভিজ্যুয়াল আপগ্রেড করার পরিকল্পনা করে ইনফিনিক্স। ২০২৩ এর এপ্রিলে আনুষ্ঠানিকভাবে সামনে আসে আপগ্রেডটি। এর আওতায় ছিল ব্র্যান্ড পারসোনালিটি, পজিশনিং এবং ডিজাইন নীতির উন্নয়ন। এতে আরও ছিল ইনফিনিক্সের তৈরি নতুন ডিজাইনের একটি কাস্টম বহুভাষিক টাইপফেস, নতুন প্রোডাক্ট ব্র্যান্ড সিস্টেম এবং নতুন ডিজাইনের বৈশ্বিক ওয়েবসাইট।
ইনফিনিক্স মোবিলিটি’র সিএমও লেক হু বলেন, ব্র্যান্ড ভিজ্যুয়াল আপগ্রেডের স্বীকৃতি হিসেবে এই পুরস্কারটি পাওয়া আমাদের জন্য বেশ আনন্দের। জেন-জি তরুণদের জন্য তৈরি করা আমাদের নতুন ব্র্যান্ড ভিজ্যুয়াল আইডেন্টিটিতে বিভিন্ন সামসময়িক বিষয় যুক্ত করা হয়েছে। আমরা আশাকরি, এর মাধ্যমে আমরা তরুণদের গ্লোবাল ট্রেন্ডে নেতৃত্ব দিতে পারব। এছাড়াও এর সাহায্যে ব্যবহারকারীদের সুন্দর অভিজ্ঞতা এবং অধিক অংশগ্রহণ নিশ্চিত করা সম্ভব হবে। রেড ডট ডিজাইন অ্যাওয়ার্ড ছাড়াও, ইনফিনিক্স-এর এই নতুন ব্র্যান্ড ভিজ্যুয়ালটি গত নভেম্বর মাসে চার ক্যাটাগরিতে ‘ট্রান্সফর্ম অ্যাওয়ার্ডস এশিয়া’ পুরস্কার জিতেছে। ব্র্যান্ড ইভোলিউশন, ক্রিয়েটিভ ডেভেলপমেন্ট, টাইপোগ্রাফি এবং ভিজ্যুয়াল আইডেন্টিটি সম্পর্কিত চারটি ক্যাটাগরিতে পুরস্কার পায় কোম্পানিটি। একই সময়ে ইন্টারন্যাশনাল সিএমএফ ডিজাইন অ্যাওয়ার্ডস ২০২৩-এ সেরা সম্মাননা জিতেছে ইনফিনিক্স জিটি ১০ প্রো এবং ইনফিনিক্স নোট ৩০ ভিআইপি। জার্মানির রেড ডট জিএমবিএইচ অ্যান্ড কোং কেজি কর্তৃক আয়োজিত রেড ডট ডিজাইন অ্যাওয়ার্ড একটি সম্মানজনক আন্তর্জাতিক ডিজাইন প্রতিযোগিতা। বিভিন্ন ইন্ডাস্ট্রিতে পণ্য ডিজাইন ও উদ্ভাবনে অসামান্য কৃতিত্বের স্বীকৃতি দেওয়া হয় এই আয়োজনে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন