বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

লালমনিরহাটে আগুনে পুড়ে নিঃস্ব ৫ টি পরিবার

লালমনিরহাটে আগুনে পুড়ে নিঃস্ব ৫ টি পরিবার
লালমনিরহাট জেলা সংবাদদাতা।।
লালমনিরহাটের হাতীবান্ধায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি পরিবারের ৭টি ঘর পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ভুক্তভোগী নেলভেলু সাজুমুদ্দিন বলেন, রাতের খাওয়া শেষ করে সবাই শুয়ে পড়ে। এ সময় একটি রান্না ঘর থেকে ধোয়া বের হতে থাকে। সেই ধোয়া নিমিষেই আগুনে রুপ নেয় আর মহুর্তে ছড়িয়ে পড়ে। তখন বাড়ির সবাই ঘর থেকে বের হয়ে চিৎকার শুরু করে। চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। পাশাপাশি ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের ২টি টিম আগুন নিয়ন্ত্রণ আনে। ততক্ষণে জামাল উদ্দিনের ছেলে আজিজুল, নেলভেলু সাজুমুদ্দিন ও তার ছেলে মমিনুর, আজিজুল ইসলামের ছেলে শাজহাজানসহ পাচটি পরিবারের বসতবাড়ি, টাকা, স্বর্ন, ধান, গরু, ছাগলসহ অন্যান্য আসবাবপত্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
এদিকে  ভুক্তভোগী ও স্থানীয়রা ধারণা করছেন রান্না ঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সুত্রপাত। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা মনির হোসেন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কি ভাবে আগুন লাগে তা তদন্ত করে জানানো হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন