বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বালাগঞ্জে সাংবাদিকদের সাথে এমপি হাবিবের মতবিনিময়

বালাগঞ্জে সাংবাদিকদের সাথে এমপি হাবিবের মতবিনিময়
রাজিব আহমদ বালাগঞ্জ প্রতিনিধি :
দ্বাদশ সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেছেন, গণমাধ্যম ও গণমাধ্যম কর্মীদের প্রতি আমার আন্তরিকতা রয়েছে। এই আন্তরিকতার ফলে সাংবাদিকদের বস্তুনিষ্ট লেখনির দ্বারা দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে আমি পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছি। উন্নয়নের সহযোগি হিসেবে সাংবাদিকদের পাশে থাকার আহবান জানিয়ে তিনি বলেন, বিগত দিনে জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ  সরকার দেশে যুগপযোগী উন্নয়ন করেছে। এই উন্নয়ন বাস্তবায়নে সাংবাদিকরা অগ্রণী ভূমিকা পালন করেছেন।
উন্নয়ন-অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, বিগত দিনে সিলেট-৩ আসনের সব এলাকায় আমি যথাসাধ্য উন্নয়নের চেষ্টা করেছি। আপনাদের মূল্যবান ভোটে আমি পুনরায় নির্বাচিত হলে এই এলাকাকে মডেল সংসদীয় আসনে রুপান্তরিত করবো।
২৯ডিসেম্বর সন্ধ্যা ৭টায় বালাগঞ্জ বাজারস্থ হাবিবুর রহমান হাবিবের নির্বাচনী কার্যালয়ে বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এসময় এমপি হাবিবুর রহমান হাবিব উপজেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান। তিনি সব সময় প্রেসক্লাবের উন্নয়ন ও সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া চেয়ারম্যান,উপজেলা আওয়ামী লীগর যুগ্ম সাধারণ সম্পাদক জনাব,জুনেদ মিয়া,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস, উপজেলা কৃষকলীগের আহবায়ক আলাল মিয়া, উপজেলা যুবলীগ নেতা তুহিন মনসুর, হুসাইন আহমদ, উপজেলা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নয়ন তালুকদার। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক আ.হ ইমন শাহ্, সাবেক সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, শাহাব উদ্দিন শাহীন, সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলু, সহ-সভাপতি মো. আব্দুুস শহিদ, এসএম হেলাল, যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব আহমদ রাজিন, কোষাধ্যক্ষ জাগির হোসেন ও সদস্য আবুল কাশেম অফিক প্রমুখ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন