শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

লালপুরের ১৮ হাজার পরিবারকে ঈদ সামগ্রী ও নগদ টাকা দিলো এমপি বকুল

নাটোর প্রতিনিধি
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নাটোরের লালপুর উপজেলার ১৮ হাজার অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী সেমাই, চিনি, দুধ আটা, নগদ টাকা ও শাড়ী উপহার দিয়েছে নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে লালপুর উপজেলার গোপালপুর বিএম কলেজ মাঠে নিজস্ব অর্থায়নে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ তিনি। এসময় নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনা’র নির্দেশে সকলের সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগ করে নিতে নিজস্ব অর্থায়নে লালপুর উপজেলার ১০টি ইউনিয়নে ও একটি পৌরসভার দশ হাজার অসহায় ও দুস্থ মানুষকে সেমাই, চিনি, দুধ, আটা, ৭ হাজার পরিবারকে নগদ ২ হাজার টাকা ও ১ হাজার জনকে নতুন শাড়ী উপহার হিসেবে দেওয়া হয়েছে।
এসময় নাটোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ বাবুল আকতার, ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ রাকিব হোসেন, নাটোর জেলা পরিষদের সাবেক সদস্য বদিউর রহমান বদর, উপজেলা আওয়ামী লীগের নেতা কামরুজ্জামন লাভলু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (একাংশ) রোকনুল ইসলামসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন