শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পটুয়াখালীতে মোবাইল জার্নালিস্ট ফোরামের ইফতার বিতরণ

পটুয়াখালীতে মোবাইল জার্নালিস্ট ফোরামের ইফতার বিতরণ
পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীতে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও শ্রমজীবি রোজাদারগণের মধ্যে ইফতার বিতরণ করেন মোবাইল জার্নালিস্ট ফোরাম। ২০ এপ্রিল বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটায় পৌর শহরের বড় চৌরাস্তার ভোজন বাড়ি রেস্টুরেন্টের সামনে প্রায় তিনশত মানুষের মাঝে এ ইফতার বিতরণ করা হয়। ইফতার বিতরণকালে পটুয়াখালী পৌর সভার মেয়র মোঃ মহিউদ্দিন আহম্মেদ ও বেসিক ব্যাংকের পরিচালক রাজীব পারভেজ উপস্থিত ছিলেন।
ইফতার পাওয়া রিকশা চালক জয়নাল জানান, সারাদিন রিকশা চালিয়ে যে টাকা আয় করি তা দিয়ে সংসার চালাতেই কস্ট হয় ইফতার কিনে খাই কখন। তবে মোবাইল জার্নালিস্ট ফোরামের পক্ষ থেকে আজকের ইফতার পেয়ে খুব ভাল লাগছে।
আলেয়া নামে এক ভিক্ষুক জানান, সারাদিন ভিক্ষা করে বাসায় গিয়ে বুট, মুড়ি দিয়ে ইফতার করি। তবে মোবাইল জার্নালিস্ট ফোরামের দেয়া খেজুর ও খিচুড়ি দিয়ে আজ ইফতার করব।
ইফতার বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া হৃদয়, সহ-সভাপতি এ্যাড. মোঃ সোহরাব হোসেন, প্রথম আলোর জেলা প্রতিনিধি শংকর লাল দাস, দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি জালাল উদ্দিন আহমেদসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন