বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার উর্দ্ধগতি হওয়ায় স্বল্প মূল্যের টিসিবি প্যাকেজ পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষেরা

নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার উর্দ্ধগতি হওয়ায় স্বল্প মূল্যের টিসিবি প্যাকেজ পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষেরা

এন,এম,সজীব: দিনাজপুরের বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নে দুই হাজার দুই শত ফ্যামিলি কার্ডধারি সুবিধাভোগীদের মাঝে স্বল্প মূল্যের টিসিবি পণ্য বিতারণ ও বিক্রয় কার্যক্রম করা হয়েছে।

সোমবার:(৩০অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে বিরামপুর উপজেলার ৪ নং দিওড় ইউনিয়ন পরিষদ চত্বরে ২২ শত ফ্যামিলি কার্ডধারি সুবিধাভোগীদের মাঝে স্বল্প মূল্যের টিসিবি পণ্য বিতারণ ও বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান আঃ মালেক মন্ডল প্রতিটি সুবিধাভোগী কার্ডধারির মধ্যে পন্যের প্যাকেজ আঁকারে ৪৭০ টাকায় ২ লিটার সোয়াবিন তেল,২ কেজি মশুর ডাল,৫ কেজি চাল বিক্রয় বিতারণ কার্যক্রম করা হয়।

চলোমান প্রতিটি নিত্য প্রয়োজনীয় পন্যের বাজার উর্দ্ধগতি হওয়ায় স্বল্প মূল্যের টিসিবি প্যাকেজ পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষেরা। এসব পণ্য পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন এসকল স্থানীয় নিম্ন আয়ের জনসাধারণ।

এসময় উপস্থিত ছিলেন,ইউপি চেয়ারম্যান আঃ মালেক মন্ডল,ট্যাগ,ইউপি সচিব মোঃ মাসুদুর রহমান, ৭নং ওয়ার্ড ইউপি সদস্য আজগর আলী মন্ডল, ৪নং ওয়ার্ড সদস্য মোক্তার হোসেন,২ নং ওয়ার্ড সদস্য আজগর আলী,৬ নং ওয়াড সদস্য মো: রবিউল ইসলাম,১,২,৩,মহিলা সংরক্ষিত আসনের সদস্যা ফেন্সিয়ারা,৭,৮,৯,ওয়ার্ড সদস্যা মোছা:আরিফুননা বেগম,গ্রাম পুলিশসহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ প্রমুখ।

টিসিবির পণ্য গ্রহণকারী জনগণের নিকট জানতে চাইলে তারা বলেন,বর্তমান বাজারে পণ্যের দাম অনেক বেশি এরই মধ্যে সরকার এমন ব্যবস্থাগ্রহণে খুবই খুশি। এই রকম প্রক্রিয়া অব্যাহত থাকলে আমরা অনেক উপকৃত হবো। পরে ইউপি চেয়ারম্যান  আঃ মালেক মন্ডলের নিকট জানতে চাইলে তিনি বলেন,বর্তমান সব কিছু নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার  দাম খুবই চড়া এই অবস্থায় সরকার গরীব অসহায় মানুষের মাঝে টিসিবির পণ্য বিক্রয় ও বিতরণ কার্যক্রমে নিম্ন আয়ের জনসাধারণ  অনেক স্বস্তি পাচ্ছে।

মাননীয় সরকারের প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ। তিনি অসহায় গরিব নিম্ন আয়ের মানুষের জন্য টিসিপির পণ্যের এ প্রক্রিয়া অব্যাহত রেখেছেন। এই প্রক্রিয়া সরকার অব্যাহত রাখলে অনেকাংশে জনসাধারণ উপকার হবে বলে আমি আশা প্রকাশ করছি । তিনি আরও বলেন,অত্র ইউনিয়নের বসবাসরত জনসাধারণের উন্নয়ন ও কল্যাণে আমি নিবেদিত প্রাণ রুপে নিঃস্বার্থভাবে কাজ করছি এবং এভাবেই দিনাজপুর -৬ আসনের মানবিক এমপি শিবলী সাদিক মহোদয়ের দিকনির্দেশনায় করে যাবো ইনশা আল্লাহ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন