মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদারকে বিদায়ী সংবর্ধনা

অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদারকে বিদায়ী সংবর্ধনা

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদারকে বদলীজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে জেলা পুলিশ।
বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সের ড্রিল শেডে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন এর সঞ্চালনায় বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদার এবং তার পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনার পাশাপাশি তার কর্মজীবনের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন পুলিশ কর্মকর্তারা।
এসময় বিদায়ী অতিথি অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদার তার বক্তব্যে দীর্ঘ সময় এই জেলায় তার কাজের অভিজ্ঞতা তুলে ধরেন এবং সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
পরে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। এছাড়া পুলিশ লাইন্স এবং কোর্ট পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষসহ মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ইনচার্জ ও পুলিশ সদস্যবৃন্দ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন