শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে হিলিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে হিলিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

হিলি প্রতিনিধি
বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির বকশিগঞ্জ সংবাদদাতা গোলাম রব্বানী নাদিম’কে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে এবং হত্যাকান্ডে জড়িত সকল অপরাধীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দিনাজপুরের হাকিমপুর হিলিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় সাংবাদিকেরা।
রবিবার (১৮ জুন) বেলা সাড়ে ১১ টায় হাকিমপুর প্রেসকাবের আয়োজনে প্রেসকাবের সামনে এ কর্মসূচী পালন করা হয়।
মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে হাকিমপুর প্রেসকাবের সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির এর সঞ্চালনায় প্রেস কাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,প্রেসকাবের সাবেক সভাপতি ডাঃ আলতাফ হোসেন, সাবেক সহ-সভাপতি রবিউল ইসলাম সুইট, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু,একুশে টিভির সালাউদ্দিন বকুল,মাছরাঙা টিভির হালিম আল রাজি,আরটিভির আব্দুল আজিজ,রাইজিং বিডির মোসলেম উদ্দিন, যায়যায়দিন হিলি প্রতিনিধি রমেন বসাক,মানব কন্ঠ এর আবু মুসা,আমাদের সময় এর মিজানুর রহমান,আমার সংবাদ এর তারিকুল সরকার, দৈনিক সময়ের আলো পত্রিকার হিলি প্রতিনিধি গোলাম রব্বানী,সামিউল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন।
বক্তারা সাহসী সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ জানিয়ে বলেন, কী নিষ্ঠুর! একজন ইউপি চেয়ারম্যানের এতো মতা! তার অপকর্মের খবর প্রকাশ করায় নির্দয়ভাবে সাংবাদিককে পিটিয়ে মারা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে এই হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার সম্পন্ন করে খুনীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে বলে জানান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন