বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পুলিশ বাহিনী স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখছে-এমপি শাওন।। 

পুলিশ বাহিনী স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখছে-এমপি শাওন।। 
সেলিম রেজা,
তজুমদ্দিন প্রতিনিধি।।
ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, পুলিশ জনগনের বন্ধু হিসেবে সরকারের উন্নয়নের অংশীদার হয়ে কাজ করছে। অসহায় মানুষের পাশে থেকে তাদের নিরাপত্তা নিশ্চিত করে পুলিশ বাহিনী আজ স্মার্ট বাহিনীতে পরিনত হয়েছে। তিনি আরো বলেন,
আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে প্রতি বছরের ন্যায় এবারও ঈদ উপযাপন করার জন্য আমি আমার নির্বাচনি এলাকায় আসছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঈদ আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেয়ার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এলাকার মানুষের জন্য এই উপহার নিয়ে এসেছি। স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। আওয়ামীলীগ সরকার সবসময় মানুষের অধিকার আদায়ের জন্য কাজ করে যাচ্ছে। এইজন্যই আওয়ামীলীগ সরকারকে বারবার দরকার।
বৃহস্পতিবার তজুমদ্দিন থানা পুলিশের আয়োজনে ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, এএসপি (প্রশাসন) আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল) মাসুম বিল্লা, লালমোহন সার্কেল মো: জহুরুল ইসলাম,  তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মো: মাকসুর রহমান মুরাদ,  তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান,  ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, চাঁদপুর ইউপি চেয়ারম্যান একেএম শহিদুল্ল্যাহ কিরন, সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদি হাসান মিশু প্রমুখ।
এর আগে এমপি শাওন ও পুলিশ সুপার যৌথভাবে থানা ভবন সংলগ্ন থানায় আগত সেবা প্রার্থীদের বিশ্রামের জন্য নির্মিত ‘শ্যামল ছায়া’ নামে একটি রেষ্ট হাউজের উদ্ভোদন করেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন