শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আদমদীঘিতে চোরাই মোটরসাইকেল ও পার্টস উদ্ধার, গ্রেপ্তার ৩

আদমদীঘিতে চোরাই মোটরসাইকেল ও পার্টস উদ্ধার, গ্রেপ্তার ৩

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
আদমদীঘিতে চোরাই মোটরসাইকেল ও পার্টস উদ্ধার সহ চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাত ৯টায় নওগাঁ—বগুড়া আঞ্চলিক মহাসড়কের উপজেলার ডালম্বা মাজারের দান বাক্সের অপজিটে গ্রেপ্তার আনিছুরের একটি টিনসেডের ওয়ার্কসপ দোকানের নিচে গোপন ক থেকে একটি চোরাই মোটরসাইকেল ও বেশ কিছু পার্টস উদ্ধার সহ তাদের গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ জানায়, সঙ্ঘবদ্ধ চোর চক্রের সদস্যরা বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে এনে পার্টস খুলে বিক্রি করতো। আবার অনেক সময় এসব চোরাই মোটরসাইকেল রি—মোডেলিং করেও অল্প দামে বিক্রি করতো। গোপণ সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ওই ওয়ার্কসপে পুলিশ অভিযান চালিয়ে একটি ডিসকোভার মোটরসাইকেল, দুইটি মোটরসাইকেলের সাইড কাভার, একটি হেডলাইট, একটি চেইন কভার, একটি মাডগার্ড ও একটি ফিলটার বক্স ও নগদ টাকা উদ্ধার করে। সেই সাথে চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করতে সম হয়। গ্রেপ্তারকৃতরা হলো— উপজেলার ডালম্বা গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে আনিছুর (২৯), সান্তাহার পৌর শহরের বড় মালশন এলাকার মৃত ইউনুছের ছেলে মোতালেব (২৩) ও উৎরাইল জাহানাবাদ এলাকার সাইদুল কাজীর ছেলে রবিউল ইসলাম (২২)।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবতীর্ বলেন, আনিছুরের একটি টিনসেডের ওয়ার্কসপ দোকানের নিচে গোপন কে চোরাই মোটারসাইকেলের পার্টস খুলে তা আলাদাকরে বিক্রি করতো। বিষয়টি জানার পর তাদের গ্রেপ্তার করা হয়। এরপর মামলা দিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন