বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পথচারী‌তে বাঁচা‌তে গি‌য়ে অ‌টো‌রিকশায় ধাক্কা, মোটরসাই‌কেল চালক নিহত

পথচারী‌তে বাঁচা‌তে গি‌য়ে অ‌টো‌রিকশায় ধাক্কা, মোটরসাই‌কেল চালক নিহত
কু‌ড়িগ্রাম প্রতি‌নি‌ধি: কুড়িগ্রাম সদরের ধরলা ব্রিজের ওপর মোটরসাই‌কেল দুর্ঘটনায় হযরত আলী(৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  বৃহস্পতিবার (৪ মে) বিকা‌ল ৪ টার দিকে এ দুর্ঘটনা ঘ‌টে।
সদর থানার (ও‌সি) খান মো.শাহরিয়ার এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।
নিহত হযরত আলীর বাড়ি জেলার উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নামাটারি গ্রামে। তি‌নি দুর্গাপুর উচ্চ বিদ‌্যাল‌য়ের সা‌বেক অ‌ভিভাবক সদস‌্য। মৃত‌্যুকা‌লে তি‌নি স্ত্রী ও দুই সন্তান রে‌খে গে‌ছেন।
প্রত্যক্ষদর্শী ও প‌রিবা‌রের বরা‌তে পু‌লিশ জানায়, বৃহস্প‌তিবার বিকা‌লে হযরত আলী মোটরসাই‌কেল চালিয়ে নাগেশ্বরী থেকে কুড়িগ্রাম শহর হ‌য়ে নিজ বা‌ড়ি‌তে ফির‌ছি‌লেন। ধরলা ব্রিজে পার হওয়ার সময় এক পথচারী মোটরসাই‌কে‌লের সাম‌নে চ‌লে আ‌সেন। হযরত আলী পথচারী‌কে রক্ষা কর‌তে গি‌য়ে নিয়ন্ত্রণ হা‌রা‌লে ব্রিজের ওপর দি‌য়ে চলমান এক‌টি অ‌টো‌রিকশায় ধাক্কা লা‌গে। প‌ড়ে গি‌য়ে গুরুতর আহত হন হযরত আলী। পথচারীরা তা‌কে উদ্ধার ক‌রে কু‌ড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেন। সেখা‌নে চি‌কিৎসাধীন অবস্থায় তি‌নি মৃত‌্যু বরণ ক‌রেন।
হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক কামরুন্নাহার জানান, ভুক্ত‌ভোগী মাথায়, হা‌তে ও পা‌য়ে গুরুতর আঘাত পে‌য়ে‌ছি‌লেন। ম‌স্তি‌ষ্কে রক্ত ক্ষর‌ণে তার মৃত‌্যু হ‌য়েছে ব‌লে ধারণা করা হ‌চ্ছে।
কুড়িগ্রাম সদর থানার (ওসি) খান মো. শাহরিয়ার জানান, এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করায় পরিবারের নিকট মর‌দেহ হস্তান্তরের ব‌্যবস্থা নেওয়া হ‌চ্ছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন