রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মুখে অক্সিজেন মাস্ক দেখে কাঁদল ছেলে, কী হয়েছে ভারতীর?

মুখে অক্সিজেন মাস্ক দেখে কাঁদল ছেলে, কী হয়েছে ভারতীর?

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং কয়েক দিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে তাকে হাসপাতালে দেখতে যায় ছেলে গোলা। সেখানে মায়ের মুখে অক্সিজেন মাস্ক দেখে কান্নায় ভেঙে পড়ে ছোট্ট ছেলে। পরে অস্ত্রোপচার না করেই বাড়ি ফিরে যান তিনি।

কী হয়েছে ভারতীর?

ভারতী সিং হাসপাতাল থেকে একটি ভিডিও শেয়ার করে ভক্তদের জানিয়েছেন, তার পিত্তথলিতে পাথর হয়েছে। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, গত তিন দিন ধরে অনেক ব্যথায় কষ্ট পেয়েছিলেন এবং প্রাথমিকভাবে তিনি ভেবেছিলেন এটি অ্যাসিডিটির কারণে হচ্ছে। যখন তিনি ডাক্তারের কাছে যান, তখন জানা যায় যে তার পেটে পাথর হয়েছে এবং এর অপারেশন করতে হবে।

হঠাৎ করে অস্ত্রোপচার না করে কেন ফিরলেন ভারতী? 

এই প্রশ্নই এখন ভক্তদের মনে। ভারতী বলেছিলেন তাকে ডান্স দিওয়ানে-এর জন্য শ্যুটিং করতে হবে, তাই তিনি এখন হাসপাতাল থেকে ছুটি নিয়েছেন। শ্যুটিং শেষ হলে তিনি ফিরে আসবেন, অস্ত্রোপচার করাবেন।

তিনি বলেন, পাথরের কারণে আশেপাশের অনেকটা সংক্রমণ হয়েছিল যা এখন নিরাময় হয়েছে।

ভিডিওটি শুরু হয় ভারতীর হেলথ আপডেট দিয়ে, এতে তিনি বলেন, এখন অনেকটা ভালো অনুভব করেছেন। তিনি স্বামী হর্ষ লিম্বাচিয়াকে নিয়ে বলেছিলেন তিনি যখন যন্ত্রণায় ছিলেন তখন খুব সুন্দরভাবে ঘুমিয়েছিলেন।

এতে দেখা যায়, ভারতী সিংয়ের বোন গোলাকে নিয়ে আসেন। সে প্রথমে তার মায়ের সঙ্গে দেখা করতে ভয় পায়। কান্নায় ভেঙে পরে। কারণ, তার মায়ের হাতে হাতে ছিল স্যালাইনের চ্যানেল, মুখে মাস্ক। তারপর সে তার কোলে ওঠে। মা ভারতী সিংকে চুমু দেয়।

দ্য কপিল শর্মা শো তারকা ভারতী সিং টেলিভিশন ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় তারকাদের মধ্যে একজন। তার কমেডি দিয়ে, তিনি বেশ দ্রুত সাফল্য ছুঁয়েছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন