রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মৌলভীবাজারে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং প্যারেড

মৌলভীবাজারে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং প্যারেড

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার জুড়ী, কুলাউড়া ও বড়লেখা উপজেলায় ষষ্ঠ ধাপে অনুষ্টিত হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪। উপজেলা নির্বাচনকে অবাদ, সুষ্টু ও নিরপেক্ষ করতে মৌলভীবাজার জেলা পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্টিত হয়েছে।
সোমবার(৬ মে) সকাল সাড়ে ১১টায় মৌলভীবাজার পুলিশ লাইন্স ড্রিল শেডে ব্রিফিং প্যারেড অনুষ্টানে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।
অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিনের সঞ্চালনায় ব্রিফিং প্যারেডে জেলা পুলিশ সুপার বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়া। নির্বাচনে নিয়োজিত প্রত্যেক পুলিশ সদস্যকে শতভাগ পেশাদারিত্বের সাথে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।
পুলিশ সুপার আরও বলেন, “ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারসহ সবার সাথে সমন্বয় করে কাজ করতে হবে। আমরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সফলভাবে আমাদের দায়িত্ব পালন করে একটি শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করেছি। এই উপজেলা পরিষদ নির্বাচনেও আমাদের সেই ধারাবাহিকতা বজায় রাখতে হবে।
ব্রিফিং প্যারেডে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমানসহ মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য এবং নির্বাচন ডিউটিতে মোতায়েনকৃত অফিসার-ফোর্সবৃন্দ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন