বুধবার, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নড়াইলে বয়োবৃদ্ধার গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার, হত্যার অভিযোগ

নড়াইলে বয়োবৃদ্ধার গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার, হত্যার অভিযোগ
 নড়াইল প্রতিনিধিঃ  নড়াইলের লোহাগড়া উপজেলার চরমঙ্গলহাটা গ্রামে বয়োবৃদ্ধ রিজিয়া বেগমের (৭০) গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১২ মে) দুপুরে তার মরদেহ উদ্ধার করে নড়াইল জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিজিয়া বেগমকে হত্যা করে তার গলার হার ও কানের দুলসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে গেছে। এর আগে শনিবার রাতের যে কোনো সময় তাকে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা।

পরিবারের সদস্যরা জানান, পাঁচ সন্তানের জননী রিজিয়া বেগম গ্রামের বাড়ি নড়াইলের চরমঙ্গলহাটায প্রায় সময়ে একাই থাকতেন। ঘটনার দিন তার ছেলে যুবলীগ নেতা রবিউল ইসলাম শনিবার রাত ১২টার দিকে বাড়ি গিয়ে মা রিজিয়া বেগমকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান। রিজিয়া বেগম যেখানে শুয়ে ছিলেন, তার পাশের জানাজার সঙ্গেই গলায় ফাঁস লাগানো রয়েছে।

পরিবারসহ স্থানীয়দের ধারণা, বাড়িতে রিজিয়া বেগম ছাড়া তেমন কেউ না থাকার সুযোগে তার গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে স্বর্ণালংকারসহ অন্যান্য জিনিসপত্র লুটে নেয় দুর্বুত্তরা। মাকে হত্যার খবর শুনে বাড়িতে আসেন তার ছেলে আইন মন্ত্রণালয়ের যুগ্মসচিব হুমায়ুন কবিরসহ অন্য সন্তানরা।

এ হত্যাকান্ডের ব্যাপারে লোহাগড়া থানার ওসি কাঞ্চন কুমার রায় বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের সঙ্গে কারা জড়িত, তা তদন্ত করে দেখা হচ্ছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন