রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হিলিতে স্বল্প মূল্যে টিসিবি পণ্য বিক্রি শুরু

হিলিতে স্বল্প মূল্যে টিসিবি পণ্য বিক্রি শুরু

হিলি প্রতিনিধি
সীমান্ত ঘেঁষা দিনাজপুরের হিলিতে ফ্যামেলি কার্ডের মাধ্যমে স্বল্প মূল্যে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
এদিকে রমজানের আগে তেল, ডাল, চিনি ও ছোলা স্বল্প মূল্যে পেয়ে খুশি সীমান্তবর্তী এলাকার নিম্ন আয়ের মানুষেরা। তবে এবার প্যাকেজের সাথে ১ কেজি ছোলা যুক্ত হওয়ায় আগের থেকে প্রতিটি প্যাকেজ মূল্যে দাম বেড়েছে ৫০ টাকা।
শনিবার সকাল সাড়ে ১০ টায় হিলি চার মাথায় এলাকায় টিসিবির পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর এ আলম,উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন। এসময় ডিলার আলমসহ অনেকে উপস্থিত ছিলেন।
হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ আলম বলেন, সারাদেশের ন্যায় দিনাজপুরের হিলিতে ফ্যামেলী কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। এবার উপজেলার ১০ হাজার ৫ শ ৭১ জনকে ফ্যামেলি কার্ডের মাধ্যমে ৪৭০ টাকা দরে ১ কেজি চিনি, ২ কেজি মশুর ডাল ও ২ লিটার তেল ও ১ কেজি ছোলা দেয়া হচ্ছে।
এবার উপজেলার ১০ হাজার ৫ শ ৭১ জনকে ফ্যামেলি কার্ডের মাধ্যমে ৪৭০ টাকা দরে ১ কেজি চিনি, ২ কেজি মশুর ডাল ও ২ লিটার তেল ও ১ কেজি ছোলা দেয়া হচ্ছে। এবারের প্যাকেজ মুল্য ৪৭০ টাকা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন