শুক্রবার, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সড়কের পাশে মিলল বীর মুক্তিযোদ্ধার লাশ

সড়কের পাশে মিলল বীর মুক্তিযোদ্ধার লাশ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : যশোরের শার্শা থেকে নিখোঁজ হওয়া রেজানুর রহ মান জালাল (৭৪) নামের বীর মুক্তিযোদ্ধার মরদেহ যশোর-নড়াইল সড়ক থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৭ মে) সকালে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন তিনি। যশোর-নড়াইল সড়কের দুর্বাজুড়ি এলাকা থেকে যশোরের শার্শা উপজেলার নিখোঁজ হওয়া এক বীর মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৯ মে) সকালে দুর্বাজুড়ি এলাকা থেকে মরদেহ উদ্ধার করে তুলারামপুর হাইওয়ে থানার পুলিশ।

নিহত বীর মুক্তিযোদ্ধা রেজানুর রহমান জালাল শার্শার শ্যামলাগাছি গ্রামের বাসিন্দা। তিনি বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ ছিলেন।

পুলিশ জানায়, বুধবার সকালে নড়াইল-যশোর সড়কের দুর্বাজুড়ি এলাকায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে তুলারামপুর হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহতের জামার পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র (এনআইডি) দেখে তার পরিচয় শনাক্ত করা হয়।

নিহতের ছেলে রুমেল ইসলাম বলেন, তার বাবা শারীরিকভাবে অসুস্থ ছিলেন ও মানসিক ভারসাম্যহীন ছিলেন। মঙ্গলবার বেলা ১১ টার দিকে শার্শার শ্যামলাগাছী বাড়ি থেকে বের হন তার বাবা। এরপর তিনি রাতে আর ফেরেননি। ওই রাতেই তারা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করলেও কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। সকালে বাবার লাশ নড়াইলের সড়কে পড়ে থাকার খবর পান বলে জানান তিনি।

তুলারামপুর হাইওয়ে পুলিশের ওসি শওকত হোসেন জানান, ভোরের দিকে কোনো অজ্ঞাত গাড়ি ধাক্কায় রেজানুরের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নড়াইল সদর হাসপাতালে লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন