শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২

ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় চালকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন। রোববার (২ জুন) ভোর ৪টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আলীপুর গ্রামের নতেশ রায়ের ছেলে পিকআপচালক চঞ্চল রায় ও বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার সিদ্দিক হাওলাদারের ছেলে রিপন। এ ঘটনায় আহত হয়েছেন মামুন নামে একজন।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল আহমেদ কালবেলাকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে ময়মনসিংহের দিকে একটি পিকআপভ্যান যাচ্ছিল। পিকআপভ্যানটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় ইউটার্নের কাছে আসলেই একটি ট্রাকের পেছনে পিকআপভ্যানটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। আহত দুজনকে হাসপাতালে নেওয়া হলে আরও একজন মারা যান। আহত অন্যজন শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

মাওনা হাইওয়ে থানার ওসি শেখ মাহবুব মোর্শেদ বলেন, রোববার ভোর ৪টায় একটি ট্রাকের সঙ্গে পিকআপভ্যানের সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা দুজন নিহত হয়েছেন। মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি পুলিশ হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন