রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

লালমনিরহাটের আদিতমারীতে পাওনা টাকা নিয়ে স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা।।আটক-১ 

লালমনিরহাটের আদিতমারীতে পাওনা টাকা নিয়ে স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা।।আটক-১ 
লালমনিরহাট জেলা সংবাদদাতা।।
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় বন্ধুর কাছে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যার অভিযোগে মধু চন্দ্র (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
অভিযুক্ত মধু চন্দ্র ভাদাই ইউনিয়নের রুহানীনগর এলাকার মৃত সুবাশ চন্দ্রের ছেলে।
বৃহস্পতিবার ৬ জুন দুপুরে উপজেলার ভাদাই ইউনিয়নের রুহানী নগরে সতিনদী থেকে স্কুলছাত্র ফরহাদ আলীর (১৬) বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
 মৃত স্কুলছাত্র ফরহাদ একই ইউনিয়নের শীববাড়ি এলাকার গরু ব্যবসায়ী শাহাজান আলীর ছেলে।
সে আদিতমারী উপজেলার সারপুকুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
পুলিশ জানান, মধু একটি মোটরসাইকেল কিনে  পাশের গ্রামের শীববাড়ির ফরহাদের কাছে বিক্রি করেন। সেই মোটরসাইকেলের টাকা লেনদেন নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়। মঙ্গলবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি স্কুলছাত্র ফরহাদ। ছেলের সন্ধান না পেয়ে আদিতমারী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন ফরহাদের বাবা। সেই জিডির সূত্র ধরে অনুসন্ধানে নামে পুলিশ। প্রথমদিকে ফরহাদের ব্যবহৃত মোবাইল ফোনটি মধুর কাছে পাওয়া যায়। এসময় তাকে আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে মধুর দেয়া তথ্যমতে, তার বাড়ি থেকে অস্ত্র ও পাশের নালা থেকে ফরহাদের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।
আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রফিকুল ইসলাম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন