মঙ্গলবার, ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

অবশেষে পরিচয় মিলল মায়ের লাশের সঙ্গে পাওয়া শিশুটির

অবশেষে পরিচয় মিলল মায়ের লাশের সঙ্গে পাওয়া শিশুটির

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : অবশেষে পরিচয় মিলেছে নেত্রকোনার পূর্বধলায় মায়ের লাশের পাশ থেকে উদ্ধার শিশুটির। সে ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া গ্রামের বাসিন্দা আবুল মনসুরের দ্বিতীয় স্ত্রীর ছেলে আলিফ (২)।

শুক্রবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডের সিনিয়র স্টাফ নার্স জাকিয়া সুলতানা। সাংবাদিকদের তিনি জানান, বৃহস্পতিবার আলিফের খবর পেয়ে হাসপাতালে আসেন আলিফের সৎ বোন হাসি আক্তার। এ সময় শিশুটি তার বোন হাসি আক্তারের কোলে দীর্ঘ সময় কাটায়।

নার্সরা জানান, আলিফ এখনও পুরোপুরি সুস্থ নয়। আগের থেকে কিছুটা সুস্থ। কিন্তু এখনও কোনো কথা বলছে না সে। দ্রুত সে সুস্থ হয়ে উঠবে বলে আশা করেন তারা।

হাসি আক্তার ও শিশুটির স্বজনরা জানান, আলিফের বাবা আবুল মনসুর ফল ব্যবসায়ী। তাঁর প্রথম স্ত্রী মারা যাওয়ায় আলিফের মা আনোয়ারাকে বিয়ে করেন। গত ২৮ মে আনোয়ারা তাঁর সন্তান আলিফকে নিয়ে মুক্তাগাছা বাবার বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। পরদিন ২৯ মে নেত্রকোনার পূর্বধলা উপজেলার কাছিয়াকান্দা গ্রামের মেঠোপথে পাওয়া যায় আনোয়ারার লাশ। তার পাশেই অচেতন অবস্থায় পাওয়া যায় শিশু আলিফকে। পুলিশ শিশুটিকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে জরুরি বিভাগের চিকিৎসক শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন