রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মায়ের মরদেহের পাশ থেকে উদ্ধার শিশু, পরিচয় মিলছে না

মায়ের মরদেহের পাশ থেকে উদ্ধার শিশু, পরিচয় মিলছে না

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ময়মনসিংহ মেডিকেলের নিউরো সার্জারি বিভাগের মেঝেতে চিকিৎসা চলছে দুই বছরের একটি শিশুর।  মা হারানো শিশুটির নাম পরিচয় জানা যায়নি।

বুধবার (২৯ মে) সকালে নেত্রকোনার পূর্বধলা উপজেলার কাছিয়াকান্দা গ্রামের মেঠোপথে এক নারীর মৃতদেহের পাশে পড়ে ছিলো শিশুটি। খবর পেয়ে শিশুটিকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে পুলিশ। এরপর প্রথমে জেলা সদর হাসপাতাল নেয়া হয়, পরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় ময়মনসিংহ মেডিকেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মায়ের পাশেই পরে ছিলো শিশুটি। মহিলা কোথাকার জানেন না কেউ। তবে শিশুটি পেট কাঁপছিল দেখে সবাই বুঝতে পারে শিশুটি জীবিত আছে। পরে দুইজন মিলে তাকে হাসপাতালে নিয়ে যান।

শিশুটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন হাসপাতালটির সিনিয়র স্টাফ নার্স জাকিয়া সুলতানা। তিনি আরও বলেন, বর্তমানে বাচ্চার অবস্থা ভালো আছে। সিটি স্ক্যান করা হয়েছে, রিপোর্ট ভালো। শিশুটির যা যা চিকিৎসা দরকার তা আমাদের এখান থেকেই করা হচ্ছে।

পুলিশ বলছে, পরিচয় নিশ্চিতে নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নেত্রকোনার পূররধলা থানা অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম বলেন, প্রথমে আমরা নারীর লাশটি শনাক্তকরণের চেষ্টা করি। পিবিআই-এরও সাহায্য নিয়েছি। কিন্তু শনাক্ত করতে না পারায় ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কয়েকদিন আগে ময়মনসিংহের ভালুকা থেকে পরিচয়হীন মা ও শিশুকে ময়মনসিংহ মেডিকেলে ভর্তির ঘটনা নাড়া দিয়েছিলো দেশজুড়ে। পরে, শিশুটির পরিচয় মিললেও, আপনজনের ঘরে ঠাঁই হয়নি সেই ছোট্ট শিশুটির।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন