শুক্রবার, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, গ্রেপ্তার ৩

পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, গ্রেপ্তার ৩

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : চট্টগ্রামের লোহাগড়ায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ৩ ভুয়া পুলিশকে আটক করে থানায় হস্তান্তর করেছেন স্থানীয়রা। মঙ্গলবার (১১ জুন) রাতে উপজেলার পদুয়া বাজার থেকে তাদের আটক করা হয়।

আসামি তিনজন হলো- চট্টগ্রাম সিটি করপোরেশনের বহদ্দার হাট এলাকার বাসিন্দা মোজাম্মেল হক চৌধুরী, একই এলাকার মহিউদ্দীন এবং ইলিয়াস বাবুল।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় একটি প্রাইভেটকারযোগে দুজন লোক পদুয়া স্টেশনের দক্ষিণে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে কয়েকটি অটোরিকশা থামিয়ে কাগজপত্র দেখাতে বলে। পরে মামলার ভয়-ভীতি দেখিয়ে নগদ অর্থ হাতিয়ে নেয়। পদুয়া বাজারের দুটি ফলের দোকান থেকে ফলমূল নিয়ে গাড়িতে রেখে চলে যাওয়ার সময় দোকানিরা টাকা চাইলে তারা ক্ষিপ্ত হয়ে নিজেদের পুলিশ দাবি করে গাড়িতে লাগানো পুলিশ স্টিকার দেখিয়ে হুমকি দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে।

তারা আরও বলেন, এ সময় ব্যবসায়ীদের সন্দেহ হলে স্থানীয়রা তাদের আটক করে। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে যায়। পুলিশের কাছে তারা নিজেদের ভুয়া পুলিশ বলে স্বীকার করেছে। এ সময় তাদের সঙ্গে থাকা প্রাইভেটকারটি জব্দ করেছে পুলিশ।

লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলাম কালবেলাকে ব্ষিয়টি নিশ্চিত করে বলেন, ভুয়া পুলিশ পরিচয় দিয়ে জনগণের হাতে আটক তিনজনকে থানা হেফাজতে আনা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আজ বুধবার (১২ জুন) সকালে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন