রবিবার, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নারী শ্রমিক নিহত

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নারী শ্রমিক নিহত

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। বুধবার (১২ জুন) রাতে এ ঘটনা ঘটে।

কোনাবাড়ি থানার ওসি একেএম আশরাফ উদ্দিন নিহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত রুবিয়া খাতুন শেরপুর জেলার ঝিনাইগাতী থানার বড় মালিঝিকান্দা এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় শেনন সোয়েটার কারখানার জুনিয়র অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বুধবার রাতে ভোগড়া বাইপাস থেকে একটি অটোরিকশায় চড়ে কোনাবাড়ি যাচ্ছিলেন রুবিয়া খাতুন। তিনি বাইমাইল এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা একটি মোটরসাইকেলে এসে তার গতিরোধ করে। একপর্যায়ে তারা ওই নারী পোশাক শ্রমিকের মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে ওই নারীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। পরে তারা পালিয়ে যায়। একপর্যায়ে অটোরিকশাচালক ও স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক রুবিয়া খাতুনকে মৃত ঘোষণা করেন।

অটোরিকশাচালক রেজাউল করিম বলেন, গাজীপুরের ভোগড়া বাইপাস থেকে দুজন যাত্রী ওঠেন। একজন নাওজোড় নেমে যান। রুবি খাতুন নামে ওই শ্রমিক কোনাবাড়ি যাবেন বলে রিকশায় থেকে যান। পরে বাইমাইল ব্রিজের ওপর আসামাত্রই পেছন থেকে মোটরসাইকেলে তিন যুবক এসে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন তিনি দিতে অস্বীকার করলে তাকে ধারালো ছুরি দিয়ে আঘাত করা হয়।

কোনাবাড়ি থানার ওসি একেএম আশরাফ উদ্দিন বলেন, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক নারী শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় কেউ আটক হয়নি। অভিযুক্তদের গ্রেপ্তারসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন