রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে নব নির্বাচিত উপজেলা জনপ্রতিনিধিদের নিয়ে এমপি শিবলী সাদিকের ১ম মাসিক সভা

ঘোড়াঘাটে নব নির্বাচিত উপজেলা জনপ্রতিনিধিদের নিয়ে এমপি শিবলী সাদিকের ১ম মাসিক সভা

 ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ ৬ষ্ঠ উপজলা পরিষদ নির্বাচন দিনাজপুরের ঘোড়াঘাট উপজলার নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগনকে  নিয়ে মাসিক সম্বয় সভা অনুষ্ঠিত হয়ছে। নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে এটাই ছিল প্রথম মাসিক সভা।

আজ বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ১১ টায় উপজেলা পরিষদ সেমিনার কক্ষে উপজেলা প্রশাসনের আয়াজনে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস- চেয়ারম্যানগনকে ফুলেল শুভেছা জানান, দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক ও উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুর ইসলমাসহ সকল দপ্তরের কর্মকর্তা- কর্মচারী ও অন্যান্য নেতৃবৃন্দ।

পরে উপজেলার সকল কর্মকর্তাদের সাথে নব-নির্বাচিত জনপ্রতিনিধিদর এক মাসিক সভা অনুষ্ঠিত হয়। এতে  উপজেলা নির্বাহী অফিসার  মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধুরী, ভাইস চেয়ারম্যান ইফতেখার আহমেদ বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস বেগম। এসময় উপস্তিত ছিলেন সহকারী কমিশনার ভূমি মো. মাহমুদুল হাসান, ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সালাউদ্দিন আহমদ খান, উপজেলা কৃষি অফিসার মো. রফিকুজ্জামান সহ আরও অনেকে।

পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা সমাজসেবা কার্যালয় ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দেন, এপি শিবলী সাদিক। সেখান বিভিন্ন রোগে আক্রান্ত ৩৩ জন রাগীকে ৫০ হাজার টাকা করে চেক প্রদান ও আদিবাসী শিক্ষার্থীদর মাঝ নগদ অর্থসহ ৩০ টি বাইসাইকল ও  শিক্ষা উপকরণ বিতরণের উদ্বোধন করনে তিনি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন