রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রান দিলো কাউন্সিলর

পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রান দিলো কাউন্সিলর

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমার পৌরসভার ০৭ নং ওয়ার্ডের কাউন্সিলর রুবেল ইসলাম (৩২) সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা গেছেন। জানা গেছে, তিন পথচারীকে রাস্তা পারাপারের সময় দুর্ঘটনা থেকে বাঁচাতে মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান ডোমার পৌরসভার চিকনমাটির মৃত বাবলু রহমানের পুত্র কাউন্সিলর রুবেল।

ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে আট টায় ডোমার থেকে জলঢাকা অভিমুখে তিনবাট বাজার এলাকায়। এসময় কাউন্সিলের সাথে থাকা আরেক মোটরসাইকেল আরোহী চিকনমাটি ধনিপাড়া এলাকার ছোট বাউয়ের পুত্র দুলাল হোসেন (৩২) কিছুটা আহত হয়েছে।

দুলাল বলেন, কাউন্সিলর রুবেল সহ আজ দুপুরে তার অসুস্থ শাশুড়িকে দেখার জন্য রংপুরে মেডিকেলে যাই। সেখান থেকে ফেরার পথে রাত সাড়ে আটটার দিকে তিনবট বাজারে ঢুকার সময় হঠাৎ করে তিন পথচারীকে আমাদের মোটরসাইকেলের সামনে এসে পড়ে। তাদেরকে দূর্ঘটনা থেকে বাঁচাতে গিয়ে গাড়ি নিয়ন্ত্রনের সময় আমি গাড়ি থেকে ছিটকে পড়ে যাই এবং সামান্য আহত হই। অপরদিকে থেকে একটি মালবাহী ট্রাকের সাথে সংঘর্ষে মাথায় প্রচন্ডভাবে আঘাতের কারনে রুবেল ঘটনাস্থলেই মারা যান।

এদিকে স্থানীয় তদন্ত শেষে মরদেহ জলঢাকা থানায় নেয়া হয়েছে বলে জানান জলঢাকা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বিশ্বদেব রায়। তিনি জানান, আইনী প্রকৃয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০ টার সময় ডোমার মহিলা ডিগ্রি কলেজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

কাউন্সিলর রুবেল ডোমার প্রেসক্লাবের সহ সভাপতি ও স্থানীয় একটি পত্রিকার ডোমার প্রতিনিধি হিসেবে কাজ করছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী সহ দুই কন্যা সন্তান সহ অসংখ্য বন্ধুবান্ধব রেখে গেছেন। রুবেলের অকাল মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন