বৃহস্পতিবার, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

রাজারহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনু্ষ্ঠিত               

রাজারহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনু্ষ্ঠিত               
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলা পর্যায়ে জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব-১৭(বালক) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় রাজারহাট ইউনিয়ন পরিষদ ০৪ গোলে বিদ্যানন্দ ইউনিয়ন পরিষদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
গত মঙ্গলবার ৯ জুলাই সন্ধ্যায় রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খাদিজা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান পিপিএম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অজয় কুমার সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার সুবর্ণা। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রাজারহাট উপজেলা স্বাস্হ্য ও প.প.কর্মকর্তা ডাঃ মোঃ মিজানুর রহমান, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মাহফুজার রহমান,উপজেলা প্রকৌশলী মোঃ সোহেল রানা, রাজারহাট সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ এনামুল হক, বিদ্যানন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ তাইজুল ইসলাম, চাকিরপশার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুস ছালাম, রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আশরাফুল ইসলাম ও প্রেসক্লাব রাজারহাটের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম প্রমুখ। ফাইনাল খেলাটি পরিচালনা করেন উপজেলা ক্রিয়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক ও রাজারহাট মডল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।
উল্লেখ্যঃ বৃষ্টি উপেক্ষা করে ফাইনাল খেলাটি উপভোগ করতে দুপুর থেকে বিভিন্ন বয়সের মানুষজন রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয মাঠের চারপাশ ও ভবনগুলোর ছাদ পরিপূর্ণ হয়ে উঠে। খেলায়  কয়েক হাজার দর্শকের সমাগম ঘটে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন