বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসন ও রোটারী ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন

শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসন ও রোটারী ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজাররে শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসন ও রোটারী ক্লাব অব শ্রীমঙ্গলের উদ্যোগে ২য় দফা বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।
বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে শ্রীমঙ্গল পল হ্যারিস রোটারী উচ্চ বিদ্যালয়ে ও শিশু উদ্যানে এ বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব।
এ সময় উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব শ্রীমঙ্গলের সভাপতি শাহ অরিফ আলী নাসিম, রোটারিয়ান সিরাজুল ইসলাম চৌধুরী, রোটারিয়ান ডা. হরিপদ রায়, রোটারিয়ান মশিউর রহমান রিপন, রোটারিয়ান অধ্যাপক অবিনাশ আচার্য্য, উপজেলা নির্বাহী প্রকৌশলী মো. ইউছুপ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সাইফুল ইসলাম, রোটারিয়ান আতিকুল আম্বিয়া সুমন, রোটারিয়ান সাজ্জাদুর রহমান সাজু, রোটারিয়ান লিটন পাল্, রোটারিয়ান নাঈম সরফরাজ, রোটারিয়ান বিকুল চক্রবর্তী ও পল হ্যারিস রোটারী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক দিল আফরোজ।
রোটারী ক্লাব অব শ্রীমঙ্গলের সভাপতি শাহ অরিফ আলী নাসিম জানান, রক্ষনাবেক্ষনের দায়িত্বনিয়ে আমরা শ্রীমঙ্গল পল হ্যারিস রোটারী উচ্চ বিদ্যালয়, শেখ রাসেল শিশু উদ্যান ও কবরস্থানসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ২য় বারেরমতো এ বৃক্ষ রোপন কর্মসূচী শুরু করেছি।
রোটারিয়ান সাজ্জাদুর রহমান বলেন শ্রীমঙ্গলের একমাত্র শিশু উদ্যানের সৌন্দর্য বৃদ্ধিতে এর চার পাশে দৃষ্টিনন্দন কৃষ্ণচূড়া, নিমসহ অনান্য বৃক্ষ রোপন করা হয়।
রোটারিয়ান মশিউর রহমান রিপন বলেন, শেখ রাসেল শিশু উদ্যানের ভিতরে বিভিন্ন স্থানে সীমানা প্রাচীর ভেঙ্গে গেছে সেই জায়গাগুলো আমরা সাময়ীক মেরামত করছি। তবে এর জন্য স্থায়ী রক্ষনাবেক্ষনে প্রশাসনের সহযোগীতা প্রয়োজন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন