বৃহস্পতিবার, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আদমদীঘিতে শ্বাশুড়িকে খুন, ২৪ ঘন্টার মধ্যে আসামী জামাই গ্রেপ্তার

আদমদীঘিতে শ্বাশুড়িকে খুন, ২৪ ঘন্টার মধ্যে আসামী জামাই গ্রেপ্তার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘিতে শ্বাশুড়িকে খুনের ঘটনায় রাসেল হোসেন (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার বেলা ১২ টায় এ তথ্যটি নিশ্চিত করেন বগুড়া র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন। গ্রেপ্তারকৃত রাসেল হোসেন উপজেলার চাঁপাপুর ইউপির মিতুইল গ্রামের সেলিম হোসেনর ছেলে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, উপজেলার চাঁপাপুর ইউপির মিতুইল গ্রামের সেলিম হোসেনের ছেলে রাসেল হোসেনের সঙ্গে একই গ্রামের মৃত সোলেমানের মেয়ে ছালেহা বেগমের
বিবাহ হয়। বিবাহের পর থেকে পারিবারিক নানা বিষয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। স্ত্রী ছালেহা বেগম অসুস্থ হওয়ায় কয়েকদিন ধরে তার শ্বশুর বাড়িতে ছিলেন রাসেল হোসেন। বুধবার সকালে তার স্ত্রীকে নিয়ে চিকিৎসার জন্য একটি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেন তার স্ত্রীকে। এরপর শ্বশুর বাড়িতে দুপুরে খাবার খেতে যান জামাই রাসেল। খাবার হতে দেরি হওয়ায় স্ত্রীকে মারধর করেন তিনি। এসময় তার শ্বাশুড়ি বাধা দিলে গেলে রান্না করা খাবার নামানোর লোহার বেড়ি দিয়ে তাকে আঘাত করলে বেরী গলার ভিতরে ঢুকে যায়। এতেকরে জোবেদা বেগমের প্রচুর রক্ত রণ হয়। এসময় তাকে গুরুতর অবস্থায় নিকটবর্তী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনার পর জামাই রাসেল কৌশলে অন্যত্রে পালিয়ে গিয়ে আত্মগোপন করে থাকে। ঘটনাটি গণমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। এরপর গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযান পরিচালনা করে গাইবান্ধা জেলার সাঘাটা থানার হাজীপাড়া এলাকা থেকে রাসেল হোসেনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষ আদালতে পাঠানো হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন