বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে শিক্ষার্থী ও অভিভাবকদের সচেতন করতে মাঠে নেমেছে প্রশাসন 

ফুলবাড়ীতে শিক্ষার্থী ও অভিভাবকদের সচেতন করতে মাঠে নেমেছে প্রশাসন 
 ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে সচেতনতা মূলক প্রচার-প্রচারণা চালাতে মাঠে নেমেছে উপজেলা  প্রশাসন। প্রান্তিক পর্যায়ে সাধারণ শিক্ষার্থীরা যাতে কোটা বিরোধী গুজবের ফাঁদে না পড়ে সে লক্ষ্যে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে জনসচেতন মূলক প্রচার-প্রচারণা চালানো হয়। এর অংশ হিসেবে বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেহেনুমা তারান্নুম সহ পুলিশ প্রশাসনের এক দল উপজেলার বালারহাট বাজারে শতাধিক শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে জনসচেতন মূলক প্রচার-প্রচারণা চালান।
জানা গেছে, বুধবার সকাল থেকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেহেনুমা তারান্নুম ও ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ নওয়াবুর রহমানের নেতৃত্বে পুলিশ প্রশাসনের একটি দল উপজেলার ফুলবাড়ী সদর, বড়ভিটা, শাহবাজার, বালারহাট ও গংগারহাট বাজারে শিক্ষার্থীরা যাতে চলমান কোটা বিরোধী আন্দোলনের গুজব ছড়িয়ে মিছিল সমাবেশ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্র বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত না হয় সে লক্ষ্যে মাঠ পর্যায়ে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে জনসচেতন মূলক প্রচার- প্রচারণা চালান। এ সময় জনসমাগম স্থানে শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে সচেতনতামুলক বক্তব্য দেয়া হয়।
এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান বলেন, সকাল থেকে উপজেলা নির্বাহী অফিসার সহ বিভিন্ন এলাকায় গিয়ে শিক্ষার্থীরা যাতে চলমান কোটা বিরোধী আন্দোলনে গুজব ছড়িয়ে আন্দোলনে অংশ না দেয় সেলক্ষ্যে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে সচেতনতা মুলক প্রচার- প্রচারণা চালানো হয়েছে। পাশাপাশি উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নসহ বেশ কিছু স্পটে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে। চলমান কোটা বিরোধী  আন্দোলনের পরিস্থিতি শান্ত না হওয়া পর্যন্ত পুলিশের টহল অব্যাহত থাকবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন