বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে মন্দির পরিশর্দন ও লোকজনের খোঁজ খবর নিলেন জামায়াত নেতারা

ফুলবাড়ীতে মন্দির পরিশর্দন ও লোকজনের খোঁজ খবর নিলেন জামায়াত নেতারা

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : ১১/০৮/২৪ কুড়িগ্রামের ফুলবাড়ীতে হিন্দু সম্প্রদায়ের লোকজনের ভয়ভীতি দুর করতে প্রতিটি পাড়া মহল্লায় গিয়ে মন্দির পরিদর্শন, খোঁজ খবর নেয়া ও তাদের সাথে মতবিনিময় করছেন বাংলাদেশ  জামায়াত ইসলামী ফুলবাড়ী উপজেলা শাখার নেতৃবৃন্দ। এসময় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীরা তাদের সাথে ছিলেন।

রবিবার(১১ আগস্ট)  দুপুরে নাওডাঙ্গা ইউনিয়ন জামায়াতের সভাপতি সামসুল হুদা বাবুল মাষ্টারের নেতৃত্বে জামায়াত ও ছাত্রশিবিরের নেতাকর্মীরা নাওডাঙ্গা জমিদারবাড়ী, গোরকমন্ডল রায় পাড়া, ফুলমতি, কিশামত শিমুলবাড়ী সহ বেশকিছু এলাকার মন্দির পরিদর্শন ও হিন্দু সম্প্রদায়ের লোকজনের ভয়ভীতি দুর করার জন্য তাদের সাথে মতবিনিময় করেন।

অন্যদিকে উপজেলার ভাঙ্গামোড়, কাশিপুর, বড়ভিটা, ফুলবাড়ী সদর ও শিমুলবাড়ী ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের মন্দির পরিদর্শন ও সার্বিক খোঁজ খবর নেন ওই সকল ইউনিয়নের জামায়াতের সভাপতি ও ছাত্র শিবিরের নেতৃবৃন্দ।

মতবিনিময়ের সময় জামায়াত ও ছাত্রশিবির নেতৃবৃন্দ হিন্দু সম্প্রদায়ের লোকজনকে কোন ধরনের গুজবে কান দিয়ে স্বাধীনভাবে চলাফেরা সহ স্বাভাবিক জীবনযাপনের জন্য অভয় দেন। তাছাড়া সবরকম বিপদ আপদে তারা পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

এ প্রসঙ্গে নাওডাঙ্গা ইউনিয়ন জামায়াতের সভাপতি সামসুল হুদা বাবুল মাষ্টার জানান, ছাত্র জনতার অনেক রক্তের বিনিময়ে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। নুতুন করে স্বাধীন হয়েছে বাংলাদেশ। আমরা এই দেশে আর কোন অশান্তি চাই না। বাংলাদেশ জামায়াত ইসলাম সব সময় হিন্দু সম্প্রদায়ের পাশে থাকবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন