বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঘোড়াঘাটে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বনার্ঢ্য র‍্যালী ও সমাবেশ হয়েছে দিনাজপুরের ঘোড়াঘাটে। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী জেলা ও মহানগরে পালন করার একদিন পর আজ সারা দেশের উপজেলা ও পৌরসভায় একযোগে পালন করা হয়।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকাল ৫টায় পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। এতে পৌর সেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহবায়ক গোলাম রব্বানী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি আব্দুস সাত্তার মিলন।

আলোচনা সভায় বক্তারা বলেন,সারাদেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ফলে স্বৈরাচার সরকারের পতন হয়। পতনের মধ্য দিয়ে এ বিজয় সারা বাংলাদেশের জনগনের। এই বিজয় স্বৈরাচারের বিরুদ্ধে বিজয়। এই বিজয় সন্ত্রাসীদের বিরুদ্ধে বিজয়। বাংলাদেশের জনগন আজ স্বাধীন।

এ উপলক্ষে আলোচনা সভায় পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো: আজিজুর রহমান সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পৌর বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক মুক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক আল-মামুন সরকার ও ফরিদ আলম, পৌর যুবদলের সদস্য সচিব সজিব কবির, পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বিশাল খান, পৌর ছাত্রদলের আহবায়ক রেজবী আহমেদ রকি, ছাত্রদলের সদস্য সচিব ইফতারুল ইসলাম ধলু,ছাত্রনেতা ইমরানসহ আরও অনেকে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন