রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নৈশ্য প্রহরীকে হত্যা করে অটোরিকশা চুরির মূল হোতা গ্রেফতার

নৈশ্য প্রহরীকে হত্যা করে অটোরিকশা চুরির মূল হোতা গ্রেফতার
গাইবান্ধা প্রতিনিধিঃ  জেলার পলাশবাড়ী উপজেলার একটি গ্যারেজের নৈশ্য প্রহরী দুদু মিয়াকে (৭২) হত্যা করে অটোরিকশা চুরির ঘটনা ঘটেছে।
এ ঘটনার মূল হোতা নাজমুল হক (৩৬) নামের আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে র‌্যাব-১৩ ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অধিনায়কের পক্ষে- সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত একে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এর আগে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ এলাকা থেকে আসামি নাজমুল হককে গ্রেফতার করা হয়েছে। তিনি সাঘাটা উপজেলার রামনগর আদর্শ গ্রামের  আশরাফ আলীর ছেলে।
হত্যার শিকার দুদু মিয়া পলাশবাড়ীর সুইগ্রামের আমির হোসেনের ছেলে ও একই গ্রামের নুরে আলম সিদ্দিকী জিল্লুর গ্যারেজের নৈশ্য প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়- গত ১৩ জুলাই রাতে দুদু মিয়া গ্যারেজে দায়িত্ব পালন করছিলেন। পরেরদিন সকাল ৭টার দিকে পলাশবাড়ী-গাইবান্ধা আঞ্চলিক মহাসড়কের পাশে সুইগ্রাম দক্ষিণপাড়াস্থ গ্যারেজের দরজার তালা ভাঙা এবং দুদু মিয়ার হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখতে স্থানীয়রা। একইসঙ্গে গ্যারেজে থাকা অটোরিকশা চুরির বিষয়টিও জানা যায়। খবর পেয়ে পলাশবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুদু মিয়াকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় গ্যারেজ মালিক নুরে আলম সিদ্দিকী জিল্লু বাদী হয়ে পলাশবাড়ী থানা একটি মামলা দায়ের করেন।
এ মামলার প্রেক্ষিতে র‍্যাব-১৩, সিপিসি-৩ গাইবান্ধা ছায়াতদন্ত শুরু করেন। এরই ধারাবাহীকতায় বৃহস্পতিবার সন্ধ্যার দিকে গোবিন্দগঞ্জ এলাকা থেকে চাঞ্চল্যকর এই হত্যা মামলার পলাতক আসামি নাজমুল হককে গ্রেফতার করা হয়েছে।  সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলমের প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়- গ্রেফতার আসামির স্বীকারোক্তি অনুযায়ী ইজিবাইক চুরিসহ বর্ণিত মামলার ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এই আসামিকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন