শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ডোমার উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন পরিবার মুক্ত ঘোষণা

ডোমার উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন পরিবার মুক্ত ঘোষণা

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর ডোমার উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বুধবার(৯আগস্ট)সকাল ১০ঘটিকায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৪র্থ পর্যায়ে ২য় ধাপে উপজেলার ৪২জন ভুমিহীন পরিবারকে ঘরের চাবি,দলিল হস্তান্তর শেষে ডোমার উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করা হয়।
এ উপলক্ষে উপজেলা প্রশাসন নিজস্ব হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করেন। উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলম বিপিএএ এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সরকার মোহাম্মদ রায়হান,উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ,সহকারী কমিশনার(ভূমি)জান্নাতুল ফেরদৌস হ্যাপি,ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার,বেগম রৌশন কানিজ,ওসি মাহমুদ উন নবী,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনজুরুল হক চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,উপজেলা প্রশাসনের দপ্তর প্রধানগণ এবং সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,ডোমার উপজেলায় মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের আওতায় মোট ৬০৭টি এবং সেনাবাহিনীর মাধ্যমে নির্মিত ৪০টি সহ মোট ৬৪৭টি গৃহহীন পরিবারকে দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন