বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মুজিব একটি জাতির রূপকার”চলচিত্রটি নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে দেখেন এমপি শিবলী সাদিক দিনাজপুর -৬

মুজিব একটি জাতির রূপকার”চলচিত্রটি নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে দেখেন এমপি শিবলী সাদিক দিনাজপুর -৬

এন,এম,সজীব: বাংলাদেশের ইতিহাসে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ”মুজিব একটি জাতির রূপকার” চলচিত্রটি স্থানীয় প্রেক্ষাগৃহ বিরামপুর উপজেলায় অবস্থিত অবসর সিনেমা হলে এক দিনের জন্য সাধারণ জনগণকে নিজ উদ্বোগে প্রদর্শনী (দেখার) ব্যবস্থা করে দিলেন ১১ দিনাজপুর- ৬ আসনের জাতীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শিবলী সাদিক।

১৪ অক্টোবর শনিবার: বাংলাদেশ প্রাথমিক শিক্ষা সমিতি-বিরামপুর উপজেলা শাখা’র নব- নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক,শপথ বাক্য পাঠ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত শেষে,বিরামপুর,নবাবগঞ্জ, উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্থরের উপস্থিত জনগন কে নিয়ে বিরামপুর অবসর সিনেমা হলে গিয়ে “মুজিব একটি জাতির রূপকার” চলচিত্রটি দেখে জানিয়েছেন সংশ্লিষ্ট নেতৃবৃন্দ।

ঢাকা রাজধানী আগারগাঁও বাংলাদেশ (চলচিত্র) ফিল্ম আর্কাইভে প্রিমিয়ার শো অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা শুভ উদ্ধোধন ঘোষণা করেন। ❝মুজিব একটি জাতির রূপকার❞ চলচিত্রটি গত- ১৩ অক্টোবর শুক্রবার: সারাদেশের ১৫৩ টি প্রেক্ষাগৃহ (সিনেমা) হলে একযোগে মুক্তি পায়েছে।

তিনি নিজে সরাসরি প্রেক্ষাগৃহে উপস্থিত থেকে পুরো সিনেমাটি উপভোগ করেছেন। এসময় সঙ্গে ছিলেন,বিরামপুর পৌরসভার সম্মানিত মেয়র অধ্যক্ষ. আককাস আলী, উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন,সহকারী কমিশনার( ভূমি) মুরাদ হোসেন,
আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতা কর্মী ও  সাংবাদিক বৃন্দ এবং সর্বস্থরের উপস্থিতিগণ।

এমপি শিবলী সাদিক মহোদয়ের এর নিকট “মুজিব একটি জাতির রূপকার” চলচিত্রটি সম্পকে কিছু জানতে চাইলে তিনি হাউ-মাউ করে কেঁদে উঠে বলেন,উক্ত চলচিত্রটি  প্রদর্শনে দেশ ও জাতির জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসামান্য অবদান এবং তথ্য বহুল ও ইতিহাস সম্মৃদ্ধ বাস্তব উল্লেখ্য ঘটনা গুলো নতুন প্রজন্মের সবাই জানতে পারবে,বলে মন্তব্য করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন