রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

দুর্গাপুরে সম্মাননা পেলেন ১০ গুনীজন

দুর্গাপুরে সম্মাননা পেলেন ১০ গুনীজন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে জাতীয় গ্রন্থকেন্দ্র থেকে তালিকাভুক্ত পথ পাঠাগারের বার্ষিক পাঠসভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার সীমান্তবর্তী কুল্লাগড়া ইউনিয়নের বহেরাতলী গ্রামে বৃটিশ বিরোধী ও টংঙ্ক আন্দোলনের মহিয়সী নারী কুমুদিনী হাজং এ পাঠসভার উদ্বোধন করেন।

পথ পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি কবি নাজমুল হুদা সারোয়ারের সভাপতিত্বে ও পাঠাগারের সহ:সভাপতি জিয়াউল হক শুভ‘র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব-উল-আহসান। এ সময় আলোচক হিসেবে আলোচনা করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, প্রেসকাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, উপজেলা একাডেমিক সুপারভাইজার নাসির উদ্দিন, সাংবাদিক সমিতির সভাপতি কবি সজীম শাইন, কবি মতিন্দ্র মানখিন, লোকান্ত শাওন, বিদ্যুৎ সরকার, রোকন উদ্দিন, প্রমুখ।

আলোচনা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে ১০ জনকে পথ পাঠাগারের প থেকে সম্মাননা স্মারক দেয়া হয়। সমাজসেবায় উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, শিায় দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্য ফারুক আহমেদ তালুকদার ও সুসং আদর্শ বিদ্যানিকেতনের সাবেক প্রধান শিক এ কে এম ইয়াহিয়া, গবেষনায় বিরিশিরি পিটিআই কলেজের সাবেক অধ্য মনিন্দ্র নাথ মারাক, সাংবাদিকতায় দুর্গাপুর প্রেসকাবের সহ:সভাপতি মোহন মিয়া, কবিতায় মামুন খান ও ব্যাংকার সাজ্জাদ খান, সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে চন্ডিগড় মানবকল্যানকামী অনাথালয়, সমাজসেবায় সেলিমা আজিজ ও মানবতার ফেরিওয়ালা নামে খ্যাত রিক্সাচালক তারা মিয়া।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন