মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

উলিপুরে পূর্ব বিরোধের জেরে ৩জনকে পিটিয়ে গুরুতর আহত

উলিপুরে পূর্ব বিরোধের জেরে ৩জনকে পিটিয়ে গুরুতর আহত

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের উলিপুরে পূর্ব বিরোধের জের ধরে এক প্রভাবশালী পরিবার দরিদ্র পরিবারের ৩জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, গত সোমবার (৫জুন) উপজেলার হাতিয়া ইউনিয়নের অনন্তপুর গাবুরজন গ্রামে। এঘটনায় থানায় দু’টি পৃথক মামলা দায়ের করা হয়েছে। এনিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে,ওই গ্রামের প্রভাবশালী আফছার আলীর সাথে নুরুল হোসেনের পূর্ব বিরোধ চলে আসছে। গত সোমবার (৫জুন) দুপুরে নুরুল হোসেনের একটি ছাগলের বাচ্চা আফছার আলীর বাড়ির পাশে গেলে সে তাড়িয়ে বাড়িতে নিয়ে গিয়ে পা ভেঙ্গে দিয়ে গুরুতর আহত করে। ঘটনাটি জানার পর ওই দিন বিকেলে নুরুল হোসেনের স্ত্রী জামেনা বেগম (৫০), ছোট ভাই নুরুজ্জামান (৪৫) ও ছোট ভইয়ের বউ আয়শা বেগম (৪০) বিষয়টি জানার জন্য আফছার আলীর বাড়িতে যায়। এসময় আফছার আলী ও তার পরিবারের লোকজন তাদেরকে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে তাদের বাড়িতে নিয়ে আসে। এরপর তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এরমধ্যে আয়শা বেগমের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করে। এঘটনায় নুরুল হোসেন (৫৭) বাদী হয়ে আফছার আলী (৫০) সহ ৫ জনকে আসামি করে গত বুধবার (৭জুন) উলিপুর থানায় মামলা দায়ের করেন। এঘটনা পর আফছার আলী বাদী হয়ে তাদের ৭জনকে আসামি করে গত বৃহস্পতিবার (৮জুন) থানায় মামলা করেন।
সরেজমিনে ওই এলাকায় লোকজনের সাথে কথা হলে তারা জানান, আফছার আলী সুদের ব্যবসা করে টাকা হওয়ার এলাকার মানুষকে মানুষ মনে করে না। তার আচার আচরণ এলাকার লোকজন অতিষ্ঠ।
নুরুল হকের সাথে কথা হলে তিনি বলেন, আফছার আলী ও তার পরিবারের লোকজন ভয়ভীতি দেখাচ্ছে।
আফছার আলীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
উলিপুর থানা অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান বলেন, এঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন