বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বেগম রোকেয়া পদকের জন্য দরখাস্ত আহ্বান

বেগম রোকেয়া পদকের জন্য দরখাস্ত আহ্বান

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: নারী শিক্ষা, নারী অধিকার, নারীর আর্থ-সামাজিক উন্নয়ন, সাহিত্য ও সংস্কৃতির মাধ্যমে নারী জাগরণ, পল্লী উন্নয়ন এবং সরকার কর্তৃক নির্ধারিত অন্য কোনো ক্ষেত্রে অবদানের সর্বোচ্চ স্বীকৃতি হিসেবে সর্বোচ্চ পাঁচজন বাংলাদেশি নারীকে ‘বেগম রোকেয়া পদক, ২০২৩’ দেওয়া হবে। উল্লিখিত, যেকোনো ক্ষেত্রে অবদান রেখেছেন, এমন বাংলাদেশি নারীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

রোববার (১৮ জুন) মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আবেদনপত্রের ‘ছক’ মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.mowca.gov.bd) এবং মহিলাবিষয়ক অধিদপ্তরের ওয়েবসাইট (www.dwa. gov.bd) থেকে সংগ্রহ করা যাবে।

ওয়েবসাইটে প্রকাশিত ‘ছক’ ব্যতিত অন্য কোনো ‘ছক’-এ আবেদন/মনোনয়ন গ্রহণ করা হবে না। আগ্রহী প্রার্থীদের পদকপ্রাপ্তির ক্ষেত্র উল্লেখ করে আগামী ৩১ জুলাই, ২০২৩ তারিখের মধ্যে নির্ধারিত ‘ছক’ অনুযায়ী আবেদনের সফট কপি ই-মেইলে [(sasadmn2@gmail.com) (Nikosh ফন্টে MS Word File-এ)] এবং ডাকযোগে/সরাসরি দুই সেট কপি সচিব, মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা বরাবর পাঠাতে হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন